জলের তলায় ঠোঁটে ঠোঁট, ঠোঁটঠাসা চুমু ! গোয়ায় ঘনিষ্ঠ দিশা পাটানি, আদিত্য রয় কাপুর

জলের তলায় ঠোঁটে ঠোঁট, ঠোঁটঠাসা চুমু ! গোয়ায় ঘনিষ্ঠ দিশা পাটানি, আদিত্য রয় কাপুর

অন্তরঙ্গ দিশা, আদিত্য

  • Share this:

#মুম্বই: একে গোয়া, তায় গভীর জলের নীচে ঘনিষ্ট চুমু... উফফ... রোম্যান্সের সেরা! পাত্র-পাত্রীর নাম শুনলে বিষয়টা আরও জমে ক্ষীর হবে... দিশা পাটানি আর আদিত্য রয় কাপুর।

'আশিকি২' পরিচালক মোহিত সুরির আগামি ছবি 'মালাং'-এর শ্যুটিংয়ে এমনই এক চমক অপেক্ষা করছে! গভীর জলের তলায় চুমু খাচ্ছেন 'গরমাগরম' জুটি দিশা আর আদিত্য! শ্যুটিং হল গোয়ায়, জলে নামার আগে, সুইমস্যুটে পোজ দিলেন নায়ক-নায়িকা। কাকে ছেড়ে কাকে দেখবেন ? একদিকে কালো ডাইভিং স্যুটে যেমন সুপার সেক্সি দিশা, বেয়ার বডি-র আদিত্যর থেকেও চোখ ফেরানো দায়! ছবিতে দিশা, আদিত্যর পাশাপাশি রয়েছেন অনিল কাপুর এবং কুণাল খেমুও।

পুপপূ

ইউনিটের ইউনিটের এক সদস্যর থেকে জানা যায়, আন্ডারওয়াটার কিস-এর শট-এর জন্য বিশেষ প্রশিষক্ষণ দেওয়া হয়েছে দিশা, আদিত্যকে। সবথেকে কঠিন ছিল, জলের তলায় দু'জনের একইসঙ্গে, একই ছব্দে নিশ্বাস নেওয়া ও ছাড়া। এক টেকে হয়ওনি, শট-টার বেশ কয়েকবার টেক দিতে হয়। মালাং'-এর কেন্দ্রে রয়েছে প্রতিষোধ নেওয়ার এক গল্প।

আর কয়েক ঘণ্টা বাদেই বর্ষবরণ! আসছে ২০২০। এই'বছর বলিটাউন একগুচ্ছ 'চমক' নিয়ে অপেক্ষায় রয়েছে! একদিকে যেমন, অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র'-এ প্রথমবার জুটি বাঁধছেন আলিয়া ভাট, রণবীর কাপুর, তেমনি 'মালাং'-এ প্রথমবার দেখা মিলতে চলেছে দিশা, আদিত্যর।

First published: 04:19:14 PM Dec 30, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर