• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD DILIP KUMAR DEATH HARYANA BJPS SOCIAL MEDIA AND IT WING HAS BEEN SLAMMED BY SHIV SENA LEADER URMILA MATONDKAR RC

Haryana BJP on Dilip Kumar Death: 'হিন্দু নাম ধার করে ফিল্ম জগতে রোজগার করা ইউসুফ খানের মৃত্যু অপূরণীয়', বিজেপির ট্যুইটে বিতর্ক!

দিলীপ কুমার।

হরিয়ানার বিজেপি সোশ্যাল মিডিয়া ও আইটি সেলের (Haryana BJP's social media and IT wing) তরফে অভিনেতার মৃত্যুতে ((Dilip Kumar Death) যে ট্যুইট করা হয়, তা নিয়েই চরম বিতর্ক শুরু হয়েছে (Haryana BJP on Dilip Kumar Death)।

  • Share this:

    #মুম্বই: বুধবারই প্রয়াত হয়েছেন হিন্দি চলচ্চিত্র জগতের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার (Dilip Kumar Death)। সেই মৃত্যুর খবর নিয়ে ট্যুইট করে বিতর্কে জড়াল বিজেপি। হরিয়ানার বিজেপি সোশ্যাল মিডিয়া ও আইটি সেলের (Haryana BJP's social media and IT wing) তরফে অভিনেতার মৃত্যুতে যে ট্যুইট করা হয়, তা নিয়েই চরম বিতর্ক শুরু হয়েছে। যার জেরে শিবসেনা নেতৃ ও অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর (Urmila Matondkar) তীব্র আক্রমণ করেছেন। বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ৯৮ বছর বয়সে প্রয়াত হন দিলীপ কুমার।

    অরুণ যাদবের তরফে হিন্দিতে দিলীপ কুমারের মৃত্যুর পর ট্যুইট করা হয়েছে, 'মহম্মদ ইউসুফ খান (দিলীপ কুমার), যিনি হিন্দু নাম ধার করে ফিল্ম জগতে টাকা রোজগার করেছেন, তাঁর মৃত্যু ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে অপূরণীয়। পরিবারকে গভীর সমবেদনা জানানো হচ্ছে। তাঁর আত্মাকে ঈশ্বর শান্তি দিক।'

    এই ট্যুইটের পরই বিতর্ক শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। বিজেপির এমন 'সাম্প্রদায়িক' ট্যুইটকে তীব্র কটাক্ষ করেছেন শিবসেনা নেতৃ ও অভিনেত্রী উর্মিলা মাতন্ডকর। ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসে যোগ দিয়েছিলেন উর্মিলা। পরে সেখান থেকে বেরিয়ে শিবসেনায় যোগ দেন তিনি। হরিয়ানা বিজেপির ট্যুইটের তীব্র সমালোচনা করে উর্মিলার পাল্টা ট্যুইট, 'লজ্জা হওয়া উচিত'। সঙ্গে থাম্বস ডাউন ইমোজি শেয়ার করেছেন উর্মিলা।

    গতকাল দিলীপ কুমারের পারিবারিক বন্ধু ফয়জল ফারুকির তরফে দিলীপ কুমারের ট্যুইটার অ্যাকাউন্ট থেকেই তাঁর মৃত্যুর খবর শেয়ার করা হয়। এর পরই দেশ-বিদেশের নানা কাজের সঙ্গে যুক্ত মানুষ শোক প্রকাশ করেছেন। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দও ট্যুইটারে শোকজ্ঞাপন করেছেন। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, কংগ্রেস নেতা রাহুল গান্ধীও রয়েছেন সেই তালিকায়। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে বান্দ্রায় দিলীপ কুমারের বাড়িতেও গিয়েছিলেন শেষশ্রদ্ধা জানাতে। সীমান্তের ওপার থেকে পাক প্রধানমন্ত্রী ইমরান খানও ট্যুইট করে শোকবার্তা দিয়েছেন। শোকবার্তা ট্যুইট করেছে ইজরায়েল সরকারও।

    Published by:Raima Chakraborty
    First published: