Home /News /entertainment /

Dial 100 Trailer: খুনের বদলা, সময়ের বিরুদ্ধে দৌড়ে নীনা গুপ্তা বনাম মনোজ বাজপেয়ী! টান টান থ্রিলার ট্রেলার

Dial 100 Trailer: খুনের বদলা, সময়ের বিরুদ্ধে দৌড়ে নীনা গুপ্তা বনাম মনোজ বাজপেয়ী! টান টান থ্রিলার ট্রেলার

খুনের বদলা, সময়ের বিরুদ্ধে দৌড়ে নীনা গুপ্তা বনাম মনোজ বাজপেয়ী! টান টান থ্রিলার ট্রেলার

খুনের বদলা, সময়ের বিরুদ্ধে দৌড়ে নীনা গুপ্তা বনাম মনোজ বাজপেয়ী! টান টান থ্রিলার ট্রেলার

মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) ও নীনা গুপ্তা (Neena Gupta) অভিনীত বহু প্রতীক্ষিত ছবি 'ডায়াল ১০০'-এর ট্রেলার (Dial 100 Trailer) অবশেষে মুক্তি পেল।

  • Share this:

    #মুম্বই: মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) ও নীনা গুপ্তা (Neena Gupta) অভিনীত বহু প্রতীক্ষিত ছবি 'ডায়াল ১০০'-এর ট্রেলার (Dial 100 Trailer) অবশেষে মুক্তি পেল। প্রায় তিন মিনিটের ট্রেলারে এক মুহূর্ত দর্শক পলক ফেলতে পারবেন না। এমনই টান টান গল্পের বুনট রয়েছে এই ক্রাইম থ্রিলারে। এই ছবির নায়ক সময়। ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় নিখিল সুদের চরিত্রে রয়েছেন মনোজ। অন্যদিকে, ছেলের দুর্ভাগ্যজনক মৃত্যুর বদলা নিতে আগ্রাসী মায়ের চরিত্রে সীমা পল্লভ সেজেছেন নীনা গুপ্তা।

    পুলিশ কন্ট্রোল রুমে একটি রহস্যময় ফোন কল দিয়ে শুরু ছবির ট্রেলার। যিনি প্রথম থেকেই নিখিলের নাম জানেন এবং নিজেই দাবি করছেন বন্দুক দিয়ে কাউকে তিনি মেরে ফেলবেন। ছবির নির্মাতারা 'ডায়াল ১০০'-র ক্যাপশনে লিখেছেন, 'এক রাত, একটা ফোন কল, আপনার জীবন বদলে দিতে পারে। ডায়াল ১০০-তে এমনই কিছু অপ্রত্যাশিতকে প্রত্যাশ্যা করুন।'

    এই ফোন কল আসার পর থেকেই নিজের ব্যক্তিগত জীবনে একটি যোগ খুঁজে পেতে শুরু করেন নিখিল। কিন্তু সীমা পল্লভকে চিনে উঠতে বেগ পেতে হয় তাঁকে। তবে খানিক সময় পরেই সীমাকে চিনতে পারেন নিখিল। এরপরই নিখিলের স্ত্রী প্রেরণা, যে চরিত্রে দেখা যাবে সাক্ষী তনওয়ারকে, তাঁকে অপহরণ করেন সীমা। এর পর ট্রেলারের দৃশ্যে দেখা গিয়েছে, সীমার গানপয়েন্টে রয়েছেন প্রেরণা। আর তাঁদেরকে খুঁজে বেড়াচ্ছে নিখিল।

    এই ছবির পরিচালনা করেছেন রেনিল ডি'সিলভা। ছবির প্রযোজক সোনি পিকচার্স ফিল্মস ইন্ডিয়া সঙ্গে অ্যালকেমি ফিল্মস। জি ফাইভে আগামী ৬ অগস্ট প্রিমিয়ার হবে এই ছবির।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Manoj Bajpayee, Neena gupta

    পরবর্তী খবর