সব ঠিক থাকলে পরের বছর সাত পাকে বাঁধা পড়ছেন দেবলীনা!

সব ঠিক থাকলে পরের বছর সাত পাকে বাঁধা পড়ছেন দেবলীনা!

মুম্বইবাসী এক ব্যক্তির সঙ্গে সিরিয়াস সম্পর্কে রয়েছেন তিনি। সব ঠিক থাকলে সামনের বছর অর্থাৎ ২০২২ সালে বিয়ে করতে পারেন তিনি।

মুম্বইবাসী এক ব্যক্তির সঙ্গে সিরিয়াস সম্পর্কে রয়েছেন তিনি। সব ঠিক থাকলে সামনের বছর অর্থাৎ ২০২২ সালে বিয়ে করতে পারেন তিনি।

  • Share this:

#মুম্বই: বিগ বসের এবারের সিজনে তাঁকে নিয়ে নানা খবর শিরোনামে উঠে এসেছে। অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) না কি প্রেম করছেন বলেও শোনা গিয়েছিল। এবার আরও একটি নতুন তথ্য উঠে এল। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে টেলি-অভিনেত্রী জানালেন, মুম্বইবাসী এক ব্যক্তির সঙ্গে সিরিয়াস সম্পর্কে রয়েছেন তিনি। সব ঠিক থাকলে সামনের বছর অর্থাৎ ২০২২ সালে বিয়ে করতে পারেন তিনি।

সচরাচর নিজের সম্পর্ক, বয়ফ্রেন্ড নিয়ে মুখ খোলেন না দেবলীনা। তবে এবার মৌন ব্রত ভাঙলেন। Times Of India-কে দেওয়া এক সাক্ষাৎকারে গোপী বহু খ্যাত দেবলীনা জানিয়েছেন, বিগ বসের বাড়িতে ঢোকার কয়েক দিন আগেই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সম্পর্কটাকে এগিয়ে নিয়ে যাওয়া ও একটি সঠিক গন্তব্য দেওয়া উচিৎ বলেও জানিয়েছেন তিনি। একটা দারুণ বন্ধুত্ব থেকেই না কি তাঁদের সম্পর্কের শুরু! তাই একটু ভাবনা-চিন্তা করে এগোতে হচ্ছে। দেবলীনার কথায়, অনেক সময়ে বিয়ের পর ভালো বন্ধুত্ব নষ্ট হয়ে যায়। তাই একটা ভয়ও কাজ করছে। তিনি আরও জানান, বিয়ের পরিকল্পনা রয়েছে। তবে এই বছর নয়। সব ঠিক থাকলে ২০২২ সালে বিয়ে করতে পারেন তিনি।

প্রসঙ্গত, প্রথমবার বিগ বসের (Big Boss) ১৩ নম্বর সিজনে দেখা গিয়েছিল দেবলীনাকে। কিন্তু গত সিজনে শারীরিক অসুস্থতার জন্য শো ছাড়তে হয়েছিল তাঁকে। এবার ইজাজ খানের (Eijaz Khan) জায়গায় চ্যালঞ্জার হিসেবে বিগ বসের ঘরে ফেরেন দেবলীনা। শুরু থেকেই ভালো খেলেছিলেন সাথ নিভানা সাথিয়া (Saath Nibhaana Saathiya) সিরিয়ালের গোপী বহু খ্যাত এই অভিনেত্রী। তবে জিততে পারেননি।

আর এই বিগ বসের ঘরেই দেবলীনার প্রেমের বিষয়টি প্রকাশ্যে আসে। বিগ বসের ঘরে সহ প্রতিযোগী রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) সঙ্গে কথোপকথন সূত্রে দেবলীনা জানান, তাঁর বয়ফ্রেন্ড আছে। তবে তিনি বলি-পাড়া থেকে নন। এর পর থেকেই দেবলীনার ভক্তদের মধ্যে গুঞ্জন শুরু হয়। খবরের পরিপ্রেক্ষিতে দেবলীনার মা অনিমা ভট্টাচার্য জানান, মেয়ে চাইলে মুম্বই আসতে পারেন তিনি। মেয়ের প্রেমিকের সঙ্গে দেখাও করতে চান। আর এবার বিয়ে নিয়ে ফের নতুন করে জল্পনার সূত্রপাত!

Published by:Simli Raha
First published: