শর্ট ড্রেস পরে নাচতে গেলেন নায়িকা, জামা উড়ে গিয়ে ক্যামেরার সামনেই অস্বস্তিকর পরিস্থিতি!

‘দিয়া অউর বাতি হম’ সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি । সেই দীপিকা সিং এ বার ক্যামেরার সামনে পড়লেন অস্বস্তিকর পরিস্থিতিতে ।

‘দিয়া অউর বাতি হম’ সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি । সেই দীপিকা সিং এ বার ক্যামেরার সামনে পড়লেন অস্বস্তিকর পরিস্থিতিতে ।

  • Share this:

    #মুম্বই: বলিউডের জনপ্রিয় নায়িকা দীপিকা সিং (Deepika Singh) । ‘দিয়া অউর বাতি হম’ সিরিয়ালের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি । তারপর থেকেই দীপিকার জনপ্রিয়তা বেড়ে যায় । সেই দীপিকা সিং এ বার ক্যামেরার সামনে পড়লেন অস্বস্তিকর পরিস্থিতিতে ।

    তারকাদের ব্যক্তিগত জীবন প্রায় সবসময়ই থাকে আলোচনার কেন্দ্রবিন্দুতে । তাঁরা কখন কী করছেন, কী খাচ্ছেন, কী পরছেন...সবটাই নজরে পড়ে যায় মানুষের । সে সব নিয়ে চুলচেরা বিশ্লেষণও হয় । পান থেকে চুন খসলেই শুরু হয়ে যায় বিতর্ক । আবার কখনও কখনও পাবলিসিটির জন্য হরেক আজব কাণ্ডকারখানা ঘটিয়ে থাকেন তারকারা ।

    এই ঘটনাটি অবশ্য একেবারেই নায়িকার অজান্তে হয়েছে । আর তারপর মশকরা করেই সেটি পোস্ট করেছেন দীপিকা নিজে । যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । নায়িকাকে দেখা গিয়েছে একটি ছোট্ট হলুদ ড্রেস আর স্নিকার্স পরে ‘চেন্নাই এক্সপ্রেস’-এর ‘বন কে তিতলি’ গানটিতে কোনও এক পাহাড়ি স্থানে নাচছেন দীপিকা । কিন্তু হাওয়ার চোটে হঠাৎই নায়িকার জামা উড়ে যায় । যদিও তৎক্ষণাৎ হাত দিয়ে ধরে ফেলেন তিনি ।

    ‘দিয়া অউর বাতি হম’ ধারাবাহিকে একজন আইপিএস পুলিশ অফিসারের চরিত্র অভিনয় করেছিলেন দীপিকা । সেখানে তাঁর নাম হয়েছিল সন্ধ্যা । ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল সিরিয়ালটি । পরে ওই ধারাবাহিকের পরিচলাক রোহিত রাজ গয়ালের সঙ্গেই বিয়ে হয় দীপিকার । তাঁদের একটি পুত্র সন্তানও রয়েছে । ‘দিয়া অউর বাতি হম’ ধারাবাহিকটির থেকে অনুপ্রাণিত হয়ে বাংলাতেও ‘তোমায় আমার মিলে’ নামের একটি সিরিয়াল হয়েছিল । সেটিও মারাত্মক জনপ্রিয়তা পেয়েছিল সে সময় ।

    Published by:Simli Raha
    First published: