'ছপক'-এর সাফল্যে গণপতি বাপ্পার পুজো দিলেন দীপিকা, নিমেষে 'ভাইরাল' ছবি ও ভিডিও--

'ছপক'-এর সাফল্যে গণপতি বাপ্পার পুজো দিলেন দীপিকা, নিমেষে 'ভাইরাল' ছবি ও ভিডিও--

শুক্রবার সকালে ভক্তিভরে গণবপতি বাপ্পার আরাধনা করলেন পদ্বাবতী

  • Share this:

#মুম্বই: মেঘনা গুলজার পরিচালিত 'ছপক'-এ দীপিকা পাড়ুকোনের তুখড় অভিনয়ের প্রশংসা করেছে আসমুদ্র হিমাচল... সমালোচকরা একবাক্যে বলেছেন, আগাগোড়া ছবিতে একমূহূর্তের জন্যও মনে হয়নি দীপিকা অভিনয় করছেন, অ্যসিড আক্রান্ত 'মালতি'র চরিত্রের সঙ্গে মিলেমিশে এক হয়ে গিয়েছেন 'পদ্মাবতী'!

ুবুবু

'ছপক'-এর সাফল্যে খুশি দীপিকা ! এবার ঈশ্বরকে ধন্যবাদ দেওয়ার পালা... কাজেই গন্তব্য মুম্বইয়ের সিদ্ধিবিণায়ক মন্দিরে। শুক্রবার সকালে ভক্তিভরে গণবপতি বাপ্পার আরাধনা করলেন পদ্বাবতী। সাদা মসলিনের কুর্তায় সোনালী পোলকা ডট, গলায় কমলা উত্তরীয়... হাতজোড় করে গণপতির সামনে দীপিকা... সুন্দরীর এই ছবি ও পুজো দেওয়ার ভিডিও এই মুহূর্তে 'ভাইরাল' সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

#deepikapadukone for blessings on occasion of her film release #viralbhayani @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

ছবিটি দেখার পর মুগ্ধ আট থেকে আশি! প্রশংসার রোল বলিটাউনেও! দীপিকার প্রশংসা করে রণবীর সিং লেখেন, '' মাই বেবি! আমি চোখের সামনে দেখেছি চরিত্রটাকে বাস্তবায়িত করতে তুমি কীরকম পরিশ্রম করেছ! তুমি এই ছবির আত্মা!''

বিবুব

'ছপক'-এর মুক্তি নিয়ে কম জলঘোলা হয়নি! মুক্তির আগেই মঙ্গলবার রাতে জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে হাজির হন দীপিকা পাডুকন৷ JNU-এর বাম ছাত্র সংসদের সভানেত্রী ঐশী ঘোষের পাশে দাঁড়িয়ে, পড়ুয়াদের আন্দোলনকে সমর্থন জানান 'ছপক' অভিনেত্রী। এরপরই অভিনেত্রীর বিরুদ্ধে প্রচারে নামতে শুরু করেন বেশ কিছু মানুষ৷ ইতিমধ্যেই বিজেপির ক্ষোভে মুখে পড়েছেন নায়িকা ৷ বিজেপি নেতা তাজিন্দর পাল সিং বগ্গা ট্যুইট করে দীপিকা পাড়ুকোনের সিনেমা বয়কট করার ডাক দেন ৷

এরপরই, ছপক-এর মুক্তি আটকাতে মামলা করেন লক্ষ্মী আগরওয়ালের আইনজীবী অপর্ণা ভাট। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনযুদ্ধকে কেন্দ্র করে গড়ে উঠেছে মেঘনা গুলজার পরিচালিত 'ছপক'। ছবিটি বানানোর ক্ষেত্রে অপর্ণা ভাটের বহু অনুদান রয়েছে, তিনি নানাভাবে মেঘান গুলজার, দীপিকা সহ গোটা ফিল্ম ইউনিটকেই সাহায্য করেছেন। কিন্তু ছবির টাইটেল কার্ডে কোথাও অপর্ণা ভাটের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করা হয়নি। সেই কারণেই মামলা করেন অপর্ণা। মামলার শুনানিতে অতিরিক্ত সিনিয়র সিভিল বিচারপতি ডঃ পঙ্কজ শর্মা অপর্ণা ভাটের পক্ষে রায় দেন। 'ছপক'-এর পরিচালক মেঘনা গুলজার ও প্রযোজনা সংস্থাকে নির্দেশ দেওয়া হয়, ছবিতে অবদানের জন্য ছবির ক্রেডিট রোলে অপর্ণা ভাটের নাম অন্তর্ভুক্ত করতে হবে।

অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনযুদ্ধকে কেন্দ্র করে গড়ে উঠেছে মেঘনা গুলজার পরিচালিত 'ছপক'। লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোনের ৷ চরিত্রের নাম মালতি৷।

First published: 01:40:52 PM Jan 10, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर