এবার মুখোমুখি সিবিআই-রিয়া চক্রবর্তী, প্রশ্ন সাজাচ্ছেন দুঁদে গোয়েন্দারা

সিবিআই জেরা করবে রিয়া চক্রবর্তীকে।

শুধু রিয়াই নয় সিবিআই-এর পরবর্তী তালিকায় রয়েছেন আরও দু'জন। কারা তাঁরা?

  • Share this:

    #মুম্বই: আর এড়ানোর উপায় নেই। এবার সিবিআই-এর মুখোমুখি হতেই হবে রিয়া চক্রবর্তীকে। সূত্রের খবর, রিয়াকে জেরার জন্যে শেষ মুহূর্তের প্রস্তুতি সারছে সিবিআই। শুধু রিয়াই নয় সিবিআই-এর পরবর্তী তালিকায় রয়েছেন আরও দু'জন। কারা তাঁরা?

    গত ১৪ জন যে চাবিওয়ালা সুশান্তের দরজার চাবি ভাঙেন সিবিআই তার সঙ্গেও কথা বলতে চাইছে। একই সঙ্গে সিবিআইয়ের নজর রয়েছে সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানির দিকেই। কারণ সুশান্তকে ঝুলন্ত অবস্থায় প্রথম দেখেছিলেন সিদ্ধার্থ পিঠানি। ওই চাবিওয়ালাকেও ফোন করেন তিনিই।

    এই চাবিওয়ালা এক সর্বভারতীয় গণমাধ্যমে দিন কয়েক আগেই জানিয়েছেন গত ১৪ জুন সুশান্তের মৃত্যুর দিনে তাঁকে তালা ভাঙতে ডাকা হলেও তিনি ঘুণাক্ষরেও টের পাননি ঘরের ভিতরে বলিউড তারকার মৃতদেহ রয়েছে। উপস্থিত তিন-চারজন তাঁকে পত্রপাঠ বিদায় করে। এখানেই প্রশ্ন, নিছকই অস্বস্তি নাকি অন্য কারণ ছিল এই চাবিওয়ালাকে বিদায় জানানোর, খুঁজে দেখতে চায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

    শুক্রবার সকালে তদন্ত শুরু করে সিবিআই।শুক্রবারই সুশান্তের অটোপসি রিপোর্ট খতিয়ে দেখার জন্য এইমস-এর একটি বিশেষজ্ঞদল গড়া হয়। পাঁচ সদস্যের এই দলটির মাথায় রয়েছেন অভিজ্ঞ ফরেন্সিক বিশেষজ্ঞ সুধীর গুপ্ত। শিনা বরা বা সুনন্দা পুষ্করের মতো হাই ভোল্টেজ মামলাতেও ময়না তদন্ত হয়েছে তারই নেতৃত্বে। পাশাপাশি শনিবার সুশান্তের ফ্ল্যাটে গোটা ঘটনার পুনর্নির্মাণও করেছে সিবিআই। সেখানে তাঁরা নিয়ে গিয়েছিল সিদ্ধার্থ পিঠানি ও ওই চাবিওয়ালাকে।

    Published by:Arka Deb
    First published: