corona virus btn
corona virus btn
Loading

সুশান্তের ফ্ল্যাটে CBI, রাঁধুনি নীরজ-সিদ্ধার্থ পিঠানিকে নিয়ে চলছে ১৪ জুনের 'ক্রাইম সিন' পুনর্নিমাণ

সুশান্তের ফ্ল্যাটে CBI, রাঁধুনি নীরজ-সিদ্ধার্থ পিঠানিকে নিয়ে চলছে ১৪ জুনের 'ক্রাইম সিন' পুনর্নিমাণ

১৩ জুন রাত থেকে ১৪ জুন পর্যন্ত সব ঘটনা খতিয়ে দেখতে 'ক্রাইম সিন' এবং 'ডেথ সিন' পুনর্নিমাণ করা হবে আজই।

  • Share this:

#মুম্বই: ১৪ জুন ঠিক কী ঘটেছিল? কে কে বা কারা উপস্থিত ছিলেন সেখানে? কে নামিয়েছিল সুশান্তের ঝুলন্ত দেহ? এই সব প্রশ্নের উত্তর খুঁজতে অভিনেতার বান্দ্রার ফ্ল‍্যাটে পৌঁছেছে সিবিআই দল। সঙ্গে রয়েছেন ফরেনসিক বিশেষজ্ঞরা। সাতটি গাড়িতে আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছেছেন।

CBI সূত্রে জানা গিয়েছে, ১৩ জুন রাত থেকে ১৪ জুন পর্যন্ত সব ঘটনা খতিয়ে দেখতে 'ক্রাইম সিন' এবং 'ডেথ সিন' পুনর্নিমাণ  করা হবে আজই। মৃত্যুর ঘটনা চিত্রানাট্যের আকারে সাজিয়ে দেখা হবে সুশান্তের 'আত্মহত্যা'-র দাবি কতটা যুক্তিপূর্ণ? সুশান্তের খাটের সঙ্গে সিলিং ফ্যানের দূরত্ব, যে জামা দিয়ে গলায় ফাঁস দেন সুশান্ত, সে সব দিয়ে মৃত্যুর দৃশ্য পুনর্নিমাণ করা হবে। জানা যায়, ইতিমধ্যে ডামিও প্রস্তুত করা হয়ে গিয়েছে।বাড়ির কেয়ার টেকারকে ফ্ল্যাটের চাবি নিয়ে পৌঁছে যেতেও বলা হয়েছে।তদন্তের স্বার্থে CBI দলের সঙ্গে রয়েছেন সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পিঠানি এবং রাঁধুনি নীরজ।

বৃহস্পতিবার রাতে মুম্বই পৌঁছয় ১০ সদস্যের CBI দল। এরপর শুক্রবার সকাল থেকে সুশান্তের রাঁধুনি নীরজকে দফায় দফায় জেরা করা হয়। শনিবার সকালেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে তাঁকে। CBI সূত্রে জানা গিয়েছে, জিজ্ঞাসাবাদে নীরজ জানিয়েছে, সুশান্ত খুন হননি। আত্মহত‍্যাই করেছেন তিনি।

এ দিকে, এদিন একপ্রস্থ জিজ্ঞাসাবাদ করা হয়েছে সিদ্ধার্থ পিঠানিকেও। বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ করা হয় সুশান্তের হাউস ম‍্যানেজার স‍্যামুয়েল মিরান্ডাকেও। পাশাপাশি, শুক্রবার সুশান্তের দেহের ময়না তদন্তকারী পাঁচ সদস‍্যের মেডিক‍্যাল টিমের সঙ্গে কথা বলেন তদন্তকারী গোয়েন্দারা। তাঁদের দাবি, গলায় ফাঁস দিয়ে ঝুলে পড়ার জন‍্যই শ্বাসরোধ হয়ে মৃত‍্যু হয়েছে সুশান্তের।

Published by: Shubhagata Dey
First published: August 22, 2020, 5:17 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर