'অন্তত ছেঁড়া জিন্স পরিনি', সাহসী পোস্টে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ তাহিরার

'অন্তত ছেঁড়া জিন্স পরিনি', সাহসী পোস্টে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ তাহিরার

তাহিরা কাশ্যপ।

কয়েকদিন আগেই উত্তরাখণ্ডের নতুন মুখ্যমন্ত্রী তীরথ সিং রাওয়াত মেয়েদের ছেঁড়া জিন্স পরা নিয়ে মন্তব্য করে বিতর্কের ঝড় তুলেছেন। মহিলাদের প্রতি বৈষম্যমূলক মন্তব্যে তাঁকে তুলোধনা করেছেন সাধারণ মানুষ থেকে রাজনৈতিক ব্যক্তিত্বরা।

  • Share this:

    #মুম্বই: ২০১৮-১৯ সালে ক্যান্সারের সঙ্গে লড়াই করে জয়ী হয়েছেন লেখিকা তাহিরা কাশ্যপ। তাঁর আরেকটি পরিচয়, তিনি বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানার স্ত্রী। রবিবার ক্যান্সারের সঙ্গে লড়াই চলাকালীন সময়ের একটি ছবি পোস্ট করে জোরাল বার্তা দিলেন তাহিরা। আর সেই পোস্ট ইন্টারনেটে আসতেই মুহূর্তে ভাইরাল হয়েছে। মাথার চুল কামানো অবস্থায়, বিকিনি পরে একটি ছবি তুলেছিলেন তাহিরা। রবিবার ইনস্টাগ্রামে সেই ছবিই শেয়ার করেছেন তিনি।

    ছবি পোস্ট করে তার বিবরণে তাহিরা লিখেছেন, 'অন্তত ছেঁড়া জিন্স পরিনি।' কয়েকদিন আগেই উত্তরাখণ্ডের নতুন মুখ্যমন্ত্রী তীরথ সিং রাওয়াত মেয়েদের ছেঁড়া জিন্স পরা নিয়ে মন্তব্য করে বিতর্কের ঝড় তুলেছেন। মহিলাদের প্রতি বৈষম্যমূলক মন্তব্যে তাঁকে তুলোধনা করেছেন সাধারণ মানুষ থেকে রাজনৈতিক ব্যক্তিত্বরা। এবার তাহিরাও খোঁচা দিয়ে তীরথ সিং রাওয়াতকেই বার্তা দিয়েছেন।

    এদিন তাহিরার করা পোস্টে সমর্থন দিয়েছেন বলিউডের অন্য কয়েকজনও। তালিকায় রয়েছেন ভূমি পেডনেকর, একতা কাপুর ও হুমা কুরেশি। তাছাড়া তাহিরার ফ্যানেরা তাঁর এই সাহসী ছবি ও পোস্টে 'সুন্দর' ও 'সাহসী' লিখেও বাহবা দিয়েছেন।

    গত বছর জাতীয় চিকিৎসক দিবসেও তাহিরা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে হইচই ফেলে দিয়েছিলেন। এমনতিও মাঝে মধ্যেই নিজেদের জীবনের টুকরো খবর তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করকে থাকেন। ডক্টরসডে উপলক্ষে চিকিৎসকদের ধন্যবাদ জানিয়েছিলেন তাহিরা। ক্যান্সারের সঙ্গে লড়াইয়ের পর তাঁর স্তনের নীচে থাকা কাটা দাগের ছবিও পোস্ট করেছিলেন তাহিরা। ক্যান্সারজয়ীদের উজ্জীবিত করতেই এমন সাহসী পোস্ট করেছিলেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: