পিসি হতে চলেছেন Sushmita, নায়িকার জন্মদিনেই সন্তানের জন্ম দেবেন ভাতৃবধূ Charu Asopa

একটা সময়ে তাঁদের বিচ্ছেদের গুঞ্জনও শোনা গিয়েছিল বলি-টাউনের অন্দরে । তবে সে সমস্ত গুজবকে হেলায় উড়িয়ে দিয়ে এ বার বাবা-মা হচ্ছেন রাজীব-চারু ।

একটা সময়ে তাঁদের বিচ্ছেদের গুঞ্জনও শোনা গিয়েছিল বলি-টাউনের অন্দরে । তবে সে সমস্ত গুজবকে হেলায় উড়িয়ে দিয়ে এ বার বাবা-মা হচ্ছেন রাজীব-চারু ।

  • Share this:

    #মুম্বই: দারুণ উত্তেজিত বলি নায়িকা সুস্মিতা সেন । কারণ এই প্রথমবারের জন্য পিসি হতে চলেছেন তিনি । সুস্মিতার ভাই রাজীব সেনের স্ত্রী চারু আসোপা বর্তমানে সন্তানসম্ভবা । খুব শীঘ্রই মা হবেন তিনি । আর সেই সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিজের আনন্দ সকলের সঙ্গে ভাগ করে নিলেন বিশ্বসুন্দরী ।

    ২০১৯ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন রাজীব ও টেলি অভিনেত্রী চারু । তারপর অবশ্য একটা সময়ে তাঁদের বিচ্ছেদের গুঞ্জনও শোনা গিয়েছিল বলি-টাউনের অন্দরে । তবে সে সমস্ত গুজবকে হেলায় উড়িয়ে দিয়ে এ বার বাবা-মা হচ্ছেন রাজীব-চারু । বহুদিন পরে সেন পরিবারে নতুন সদস্যের আগমনের খবরে তাই উচ্ছ্বসিত নায়িকা ।

    নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেবি বাম্প নিয়ে চারুর একটি ছবি শেয়ার করে সুস লিখেছেন, ‘‘অনেকদিন ধরে ধৈর্য্য নিয়ে অপেক্ষা করছিলাম এই সুখবরটা তোমাদের সকলের সঙ্গে ভাগ করে নেব বলে । খুব তাড়াতাড়ি আমি পিসি হতে চলেছি । অনেক শুভেচ্ছা জানাই আমার মিষ্টি বৌদি আর ভাইকে । তাঁদের এই জার্নি সুখের হোক । ওঁরা নভেম্বরে ওঁদের প্রথম সন্তানকে স্বাগত জানাবে । হয়তো দিনটা আমার জন্মদিনের দিনই । ছোট্ট বেবিকে হাতে ধরার আর তর সইছে না । চারু অনেকদিন ধরে এই দিনটার অপেক্ষায় ছিল । ও বাচ্চাদের খুব ভালবাসে । জানি ও একজন সেরা মা হবে ।’’

    Published by:Simli Raha
    First published: