corona virus btn
corona virus btn
Loading

ইরফান তোমার বিকল্প কেউ হবে না, বলছেন লড়াইয়ের সঙ্গীরা

ইরফান তোমার বিকল্প কেউ হবে না, বলছেন লড়াইয়ের সঙ্গীরা
চলে গেলেন ইরফান। রইল তাঁর হাতে তৈরি ঘরানাটা।

আজ প্রিয় সতীর্থর শেষযাত্রার সঙ্গী হওয়ারও উপায় নেই। কেউ গুমরে কাঁদছেন, কেউ বলছেন, ইরফান যায়নি কোথাও। সঙ্গেই রয়েছেন।

  • Share this:

বলিউড অভিনেতা ইরফান খানের মৃত্যু গোটা দেশকেই শোকার্ত করেছে। তবে আজ তাদের অনুভূতিটা আলাদা। মনীষা কৈরালা বা সোনালি বেন্দ্রে; সকলেই ছিলেন ইরফানে সঙ্গে একই যাত্রার শরিক। সকলেরই শত্রু ছিল ক্যানসার। আর আজ প্রিয় সতীর্থর শেষযাত্রার সঙ্গী হওয়ারও উপায় নেই। কেউ গুমরে কাঁদছেন, কেউ বলছেন, ইরফান যায়নি কোথাও। সঙ্গেই রয়েছেন।

২০১২ সালে ওভারিতে ক্যানসার ধরা পড়ে বলিউড অভিনেত্রা মনীষা কৈরালার। কিন্তু লড়াইটায় শেষ হাসি হাসেন মনীষাই। ইরফানের হারটা তাই মেনে নিতে পারছেন না তিনি। টুইটারে লিখেছেন,"তোমার সঙ্গে আধ্যাত্মবাদ নিয়ে ঘণ্টার পর ঘণ্টা আড্ডা, ছবি-বই নিয়ে কথা এসব আমার সঞ্চয় থাকবে। তোমার বিকল্প কোনও বন্ধুও পাব না আমি। আর তোমার সেই সব অবিস্মরণীয় কাজ আমাদের হৃদয়ে থাকবে চিরকাল।"

ইরফানের চলে যাওয়ায় বিমর্ষ প্রবীণ বলিউড অভিনেতা বিনোদ খান্নার স্ত্রী কবিতা খান্না। কারণ বছর তিনেক আগে বিনোদ খান্নাকেও কেড়ে নেয় ক্যানসার। কবিতা আজ লেখেন, ইরফান তোমায় আমরা মিস করব। তোমাক পরিবার এই কঠিন সময়েও যাতে শক্তিশালী থাকে, তাঁর জন্যে আমি প্রার্থনা করব।

ক্যানসারকে সদ্য হারিয়ে এসেছেন আরেক অভিনেত্রী সোনালি বেন্দ্রেও।  টুইটারে সোনালি লিখেছেন, "ইরফান, তুমি যে অভিনয়ের ঘরানার জন্ম দিয়েছিলে, তার মধ্যেই বেঁচে থাকবে তুমি।"

First published: April 29, 2020, 3:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर