• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD BIGG BOSS OTT CONTESTANT URFI JAVED SHOWS OFF BRA UNDERNEATH HER OUTFIT TC RC

Bigg Boss OTT‍ Urfi Javed: শার্টের নীচ দিয়ে দেখা যাচ্ছে ব্রা, উরফির পোশাক দেশে চোখ কপালে নেটিজেনের! তুমুল ভাইরাল

শার্টের নীচ দিয়ে দেখা যাচ্ছে ব্রা।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে একটি নীল রঙের শর্ট জ্য়াকেট পরেছেন উরফি। (Bigg Boss OTT‍ Urfi Javed)

  • Share this:

#মুম্বই: অদ্ভূত একটি পোশাক পরেছেন বিগ বসের (Bigg Boss OTT) প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। যা নিয়ে রীতিমতো শোরগোল নেটপাড়ায়। পোশাক নিয়ে উরফিকে প্রশ্ন করেছেন নেটিজেনদের একাংশ। অনেকে আবার কটাক্ষও করেছেন।

খুব একটা বেশি দিন বিগ বসের (Bigg Boss OTT)-র ঘরে থাকেননি উরফি। এরপর কয়েকদিন আগে তাঁকে মুম্বই বিমানবন্দরে দেখা যায়। সেখানে তিনি একটি অদ্ভূত পোশাক পরেছিলেন। সেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তারপরেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।

কী সেই পোশাক?

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গিয়েছে একটি নীল রঙের শর্ট জ্য়াকেট পরেছেন উরফি। এবং জ্য়াকেটটি এতটাই ছোট যে তাঁর সম্পূর্ণ অন্তর্বাসটি বেরিয়ে রয়েছে। সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়। তারপরেই প্রশ্ন তোলেন নেটাগরিকরা।

Instagram-এ আপলোড করা ওই ভিডিওর নিচে অনেকে কমেন্ট করেছেন। একজন ব্য়বহারকারী লিখেছেন, “এটা কী ধরনের বোকা বোকা কাজ? এই ধরনের পোশাক কেউ পরে? বিরক্তিকর।” আরও একজন বিরক্ত হয়ে লিখেছেন, “প্ল্য়াস্টিক ব্য়বহার বন্ধ করুন (Stop using plastic)।”

উরফি (Urfi ) হচ্ছেন বিগ বসের (Bigg Boss OTT) এমন একজন প্রতিযোগী যিনি প্রথম শো থেকে ছিটকে যান। যদিও এরপর তিনি প্রচণ্ড মানসিক যন্ত্রণা পেয়েছেন বলে জানা গিয়েছে। এমনকী, বিগ বসের দর্শকরাও বেশ কিছুটা অবাক হয়ে যান। এবিষয়ে অনেক দর্শক তাঁদের Twitter হ্য়ান্ডেলে মন্তব্য়ও করেছিলেন। লিখেছিলেন, এটা সঠিক কাজ নয়। অনেকে আবার লিখেছিলেন পুরো অনুষ্ঠানটি বেশ উপভোগ্য় বিষয়।

বিগ বস থেকে ছিটকে যাওয়ার পর নিজের মতামত জানিয়েছিলেন উরফি (Urfi )। তিনি বলেছিলেন, “আমি এখনও কাঁদছি। আমি বলে বোঝাতে পারব না যে আমি কতটা হতাশ হয়েছি। আমি এখনও মনে করি যে আমি ওই ঘরে থাকার যোগ্য়। আমি আমার নিজের ১০০ শতাংশ দিয়েছি। আমি এটাও জানি ওই ঘরে এমন অনেক প্রতিযোগী আছে যাঁরা শুধুমাত্র খাওয়া আর বাজে বকা ছাড়া অন্য় কোনও কাজ করে না।”

আরও পড়ুন: 'শেহনাজ সিদ্ধার্থকে বিয়ের কথা বলতে বলেছিল', মুখ খুললেন বিগ বস ১৩-র সহ প্রতিযোগী আবু মালিক! 

বিগ বসের ঘরে থাকাকালীন বেশ কিছু বিস্ফোরক মন্তব্য় করেছিলেন উরফি। ঘরে থাকা একটি ক্য়ামেরার দিকে তাকিয়ে উরফি জানিয়েছিলেন, বিগ বসের ঘরে সঙ্গম করা হচ্ছে। পুরো বিষয়টি যে সত্য়ি তাও তিনি অত্য়ন্ত জোর দিয়ে জানিয়েছিলেন। তিনি যখন এই কথা বলছিলেন তখন পাশে দাঁড়িয়েছিল প্রতীক সহজপাল। তিনিও এই বিষয়টি শুনে অনেকটা অবাক হয়ে গিয়েছিলেন।

Published by:Raima Chakraborty
First published: