Home /News /entertainment /
Ankita-Rhea: এ বার একই বাড়িতে বসবাস শুরু করতে পারেন অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তী

Ankita-Rhea: এ বার একই বাড়িতে বসবাস শুরু করতে পারেন অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তী

একে অপরকে এড়িয়েই চলেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) আর রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। কিন্তু গত একবছর হল সুশান্ত আর নেই । সেই শোক ভুলতেই কি দুই প্রেমিকা এক বাড়িতে থাকার সিদ্ধান্ত নিলেন?

  • Share this:

    #মুম্বই: সকলেই জানেন তাঁদের আদায়-কাঁচকলায় সম্পর্ক । কারণটাও সকলেরই জানা । প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর একজন ছিলেন প্রাক্তন আর একজন বর্তমান । ফলে খুব স্বাভাবিক ভাবেই একে অপরকে এড়িয়েই চলছেন অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) আর রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। কিন্তু গত একবছর হল সুশান্ত আর নেই । সেই শোক ভুলতেই কি দুই প্রেমিকা এক বাড়িতে থাকার সিদ্ধান্ত নিলেন? নাহ, বিষয়টা একেবারেই তেমন নয় । খোলসা করা যাক ।

    আসলে দুই নায়িকাই ডাক পেয়েছেন বিগ বস (Bigg Boss)-এর পরবর্তী সিজনে অংশগ্রহণ করার জন্য । বিগ বস সিজন ১৫ (Bigg Boss-15)-র সম্ভাব্য প্রতিযোগির তালিকায় নাম রয়েছে অঙ্কিতা ও রিয়ার । গত এক বছর ধরে দু’জনেই ছিলেন অলোচনার কেন্দ্রবিন্দুতে । রিয়ার নামে অভিযোগ উঠেছিল, সুশান্তের মৃত্যুতে তাঁর হাত রয়েছে । শেষে মাদক মামলায় কিছুদিন জেলও খাটতে হয়েছে তাঁকে । এরপর জামিনে মুক্ত হন তিনি । অন্যদিকে, সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা নেটিজেনদের সহানুভূতি আদায় করে নিয়েছিলেন । ‘পবিত্র রিস্তা’র সময় থেকে টানা সাত বছর সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন অঙ্কিতা ।

    সূত্রের খবর, অঙ্কিতা, রিয়া ছাড়া এই সিজনে দেখা যেতে পারে নেহা মারদা, জেনিফার উইনগেট, নাগিন খ্যাত আদা খান, দিশা পারমার (রাহুল বৈদ্যর গার্লফ্রেন্ড), দিশা ভাকানি, সুরভি চন্দা, তেজস্বী প্রকাশ ও ইন্ডিয়ান আইডল-১ এর বিজয়ী অভিজিৎ সাওয়ান্তকে। তবে সুশান্তের দুই বান্ধবী এক ছাদের তলায় আসবেন কিনা তা সম্পূর্ণভাবে নির্ভর করছে তাঁদের সিদ্ধান্তের উপর । তবে দুই বিতর্কিত নায়িকা বিগ বস-এ এন্ট্রি নিলে টিআরপি যে চড়চড়িয়ে বাড়বে, তা আর বলার অপেক্ষা রাখে না ।

    বিগ বস-এর গত সিজনে বিজেতি হয়েছিলেন রুবিনা দিলায়েক । ছিলেন রাহুল বৈদ্য, রাখি সাওয়ান্ত প্রমুখ ।

    Published by:Simli Raha
    First published:

    Tags: Ankita Lokhande, Bigg Boss 15, Rhea Chakraborty, Salman Khan, Sushant Sigh Rajput

    পরবর্তী খবর