Home /News /entertainment /
Saroj Khan Biopic: প্রথম মৃত্যুবার্ষিকীতে সরোজ খানের বায়োপিকের ঘোষণা টি-সিরিজের!

Saroj Khan Biopic: প্রথম মৃত্যুবার্ষিকীতে সরোজ খানের বায়োপিকের ঘোষণা টি-সিরিজের!

সরোজ খান।

সরোজ খান।

প্রখ্যাত এই কোরিওগ্রাফারের উপর বায়োপিক (Saroj Khan Bipoic) তৈরির কথা ঘোষণা করল ভূষণ কুমারের প্রযোজনা সংস্থা টি-সিরিজ।

  • Share this:

    #মুম্বই: শনিবারই মৃত্যুর প্রথম বছর কাটল জনপ্রিয় নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার সরোজ খানের (Saroj Khan)। আর সেদিনই প্রখ্যাত এই কোরিওগ্রাফারের উপর বায়োপিক (Saroj Khan Bipoic) তৈরির কথা ঘোষণা করল ভূষণ কুমারের প্রযোজনা সংস্থা টি-সিরিজ। ট্যুইটারে ভূষণ কুমার শেয়ার করেছেন এই বায়োপিক তৈরির কথা। তিনি জানিয়েছেন, সরোজ খানের পরিবারের সঙ্গে কথা বলে ইতিমধ্যেই এই ছবি করার অনুমতি নিয়েছেন তিনি। যদিও ছবির অভিনয়ে কাদের দেখা যাবে তা নিয়ে এখনও কিছুই জানানো হয়নি।

    ট্যুইটারে ভূষণ কুমারের তরফে লেখা হয়েছে, 'ভূষণ কুমারের টি-সিরিজ সরোজ খানের বায়োপিকের কথা ঘোষণা করছে। সরোজ খানের সন্তান রাজু খান, সুকেনা খান ও হিনা খানের সঙ্গে কথা বলে এই অনুমতি নেওয়া হয়েছে। পরবর্তী পদক্ষেপ জানানো হবে।' ভক্তদের উদ্দেশ্যেও টি-সিরিজ জানিয়েছে, 'আমরা খুবই খুশি এমন প্রখ্যাত কোরিওগ্রাফারের জীবন কাহিনি তুলে ধরার সিদ্ধান্ত নিয়ে'। গত বছরই শ্বাসকষ্ট নিয়ে ৩ জুলাই মুম্বইয়ের হাসপাতালে ভর্তি করা হয়েছিল সরোজ খানকে। পরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

    সরোজ খানের মৃত্যুকালে বয়স হয়েছিল ৭১। বলিউডে শেষ 'কলঙ্ক' ছবিতে মাধুরী দীক্ষিতের 'তবহা হো গয়ে' গানের কোরিওগ্রাফ করেছিলেন সরোজ খান। তিনবার জাতীয় পুরস্কার পেয়েছেন তিনি। বলিউডের আইকনিক কিছু গানের নাচের স্রষ্টা তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য হল হাওয়া হাওয়াই, এক দো তিন, তম্মা তম্মা, ধক ধক করনে লাগা। জব উই মেটের ইয়ে ইশক, দেবদাসের ডোলা রে এবং তামিল ছবি শ্রীনঙ্গরমের সব গানের জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Biopic, Saroj Khan

    পরবর্তী খবর