• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • জিভ কেটে নেওয়ার হুমকি নায়িকাকে! 'ম্যাডাম চিফ মিনিস্টার'-এর পোস্টার প্রকাশ্যে আসতেই বিপাকে রিচা চাড্ডা

জিভ কেটে নেওয়ার হুমকি নায়িকাকে! 'ম্যাডাম চিফ মিনিস্টার'-এর পোস্টার প্রকাশ্যে আসতেই বিপাকে রিচা চাড্ডা

অভিনেত্রীর জিভ কেটে আনার সাহস যে দেখাবে, তাঁকে বাবা আম্বেদকরের ২ কোটি টাকার পুরষ্কার দেওয়া হবে বলে বার্তা ভীম সেনা নবাবের।

অভিনেত্রীর জিভ কেটে আনার সাহস যে দেখাবে, তাঁকে বাবা আম্বেদকরের ২ কোটি টাকার পুরষ্কার দেওয়া হবে বলে বার্তা ভীম সেনা নবাবের।

অভিনেত্রীর জিভ কেটে আনার সাহস যে দেখাবে, তাঁকে বাবা আম্বেদকরের ২ কোটি টাকার পুরষ্কার দেওয়া হবে বলে বার্তা ভীম সেনা নবাবের।

  • Share this:

    #নয়াদিল্লি: ক্ষমা চাইলেন অভিনেত্রী, কিন্তু তাতেও পেলেন না রেহাই। উল্টে জিভ কেটে নেওয়ার হুমকি দেওয়া হল তাঁকে। সম্প্রতি মুক্তি পেয়েছে সুভাষ কাপুরের 'ম্যাডাম চিফ মিনিস্টার' ছবির পোস্টার। মুখ্য চরিত্রে রয়েছেন রিচা চাড্ডা। একজন অনাথ দলিত মেয়ে থেকে মুখ্যমন্ত্রী হওয়ার কঠিন পথকে ঘিরে এই ছবির কাহিনী তৈরি। কিন্তু ব্যাপারটি ধোপে টেঁকেনি অখিল ভারতীয় ভীম সেনা প্রধান সৎপল তনওয়ারের। তাই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগড়ে দিলেন তিনি। পরিচালককেও গুলি করে উড়িয়ে দেওয়ার হুমকিও দিয়েছেন। এমনকি অভিনেত্রীর জিভ কেটে আনার সাহস যে দেখাবে, তাঁকে বাবা আম্বেদকরের ২ কোটি টাকার পুরষ্কার দেওয়া হবে বলে বার্তা ভীম সেনা নবাবের।

    উল্লেখ্য, বিতর্কের সূত্রপাত ছিল ছবির পোস্টারকে ঘিরে। ছবির পোস্টারে রিচাকে দেখা যাচ্ছে ছেঁড়া-ময়লা পোশাকে হাতে ঝাঁটা নিয়ে দাঁড়িয়ে। আর তাতেই খেপেছেন নেটাগরিকের একাংশ। তাঁদের বক্তব্য এই ছবি দলিত শ্রেণীদের উপর হওয়া চিরাচরিত নির্যাতনের গল্প দেখাবে। এই ছবি তাঁদেরকে ঘিরে, তাঁদের অনুপ্রেরণা, কিন্তু সেই ছবির পোস্টারে এরকম ঝাঁটা হাতে নিয়ে দাঁড়িয়ে অভিনেত্রী, এটা দেখানোর দরকার ছিল না। এটা দলিতবর্গীয় মানুষদের অপমান করা হয়েছে বলে অভিযোগ ওঠে নেটদুনিয়ায়। বিষয়টি ভাল চোখে দেখেননি ভীম সেনা নেতাও। তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে আরও জটিল হয় পরিস্থিতি।  এ ছবি কিছুতেই প্রকাশ পেতে দেবে না বলে স্পষ্ট জানিয়েছেন তিনি। এ ছবি মুক্তি পেলে অভিনেত্রী এবং পরিচালককে গুলি করা হবে বলে সাফ জানায় ভীম সেনা নেতা।

    'ম্যাডাম চিফ মিনিস্টার' ছবির ট্রেলার সামনে আসায় এ কথা বুঝতে কারোরই অসুবিধে হয়নি যে উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতীর জীবনযুদ্ধের প্রেক্ষাপটে এই ছবির কাহিনী। কিন্তু যদিও ছবি নির্মাতাদের পক্ষে সে বিষয়ে আনুষ্ঠানিক ভাবে কিছু জানানো হয়নি। ভীম সেনা এখানেই আপত্তি তুলেছেন। তাঁর মতে মায়াবতীর জীবনকে সঠিক ভাবে এই ছবিতে চিত্রিত করা হয়নি। এতে তাঁদের দলনেত্রী তথা মায়াবতী সহ সম্পূর্ণ দলটিকে অপমান করা হয়েছে।

    ভীম সেনার রোষের মুখে পড়ে অভিনেত্রী প্রথমে ক্ষমা চান। কিন্তু পরে ব্যাপারটি আরও জটিল হয়ে গেলে পাল্টা জবাব দিয়ে রিচা বলেন, "আমি কাউকে ভয় পাই না"। তাঁর এই যুদ্ধে পাশে দাঁড়িয়েছেন বলিউডের আর এক অভিনেত্রী স্বরা ভাস্কর। সোশ্যাল মিডিয়ায় ঘটনার তীব্র নিন্দা করে সুর চড়িয়ে দলিত মহিলাদের কাছে আবেদন করেছেন, তাঁরা যেন কোনও ভাবেই বিষয়টি নিয়ে আবেগপ্রবণ না হয়ে পড়েন।

    Published by:Somosree Das
    First published: