• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AYUSHMANN KHURRANA REACTS TO COMMENTS SAYING HE FAKES IT DOES NOT LOOK LIKE A HERO TC RC

Ayushmann Khurrana: কখনই যৌনসুখ পান না, লুকিয়ে রাখেন আবেগ! মুখ খুললেন আয়ুষ্মান খুরানা

আয়ুষ্মান খুরানা।

আয়ুষ্মান বলেন কেরিয়ারের শুরুতে অনেকগুলি ফ্লপের পর তাঁকে নিয়ে অনেক কুকথা লেখা হয়েছিল (Ayushmann Khurrana)।

  • Share this:

#মুম্বই: বলিউডের এখন অতি পরিচিত একটি নাম হল আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। তাঁর সিনেমা মানেই অন্য ধারার গল্প। এমন কিছু চরিত্র যা অনেক অভিনেতা করতে চান না, আয়ুষ্মান তাঁর নিপুণ দক্ষতা দিয়ে সেই চরিত্রগুলিকে সফলতার সিঁড়িতে পৌঁছে দেন। তবে এবার অভিনেতা কোনও ছবি নয়, বরং একটি শো নিয়ে রয়েছেন খবরের শিরোনামে। সেটি হল আরবাজ খানের (Arbaaz Khan) সদ্য শুরু হওয়া ওয়েব শো পিঞ্চ সিজন ২ (Pinch Season 2)। যেখানে অতিথি রূপে দেখা যাবে আয়ুষ্মানকে। একটি টিজার ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল। যেখানে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায় দেদার ট্রোল করা হয়েছে আয়ুষ্মানকে। আর সেই ট্রোলগুলি এক এক করে পড়ে পাল্টা জবাব দিচ্ছেন খোদ অভিনেতা।

২৮ জুলাই এই পুরো এপিসোডটি মুক্তি পাবে। একটি কমেন্টে আয়ুষ্মানকে ‘ভালো অভিনেতা’, তবে তাঁকে ‘হিরোর মতো দেখতে লাগে না’ বলে ট্রোল করা হয়েছে। ট্রোলের জবাবে তিনি আরবাজকে বলেন, “আমার মতে স্ক্রিপ্ট হল হিরো। আমি নিজের চোখে নিজেকে অনেক হ্যান্ডসাম দেখি”। অন্য আরেকজন অভিনেতাকে ট্রোল করে লেখে, “আমার মনে হয় উনি যৌনসুখ পান না, অর্গ্যাজম ফেক করেন”, আয়ুষ্মান এটি শুনে হাসতে হাসতে বলেন “পুরুষরা কখনও অর্গ্যাজম ফেক করতে পারে না”। এরই পাশাপাশি আয়ুষ্মান বলেন কেরিয়ারের শুরুতে অনেকগুলি ফ্লপের পর তাঁকে নিয়ে অনেক কুকথা লেখা হয়েছিল। আয়ুষ্মান তাঁর অভিনয় দক্ষতা বুঝিয়ে দেন ভিকি ডোনর (Vicky Donor) ছবি দিয়ে। এর পর নৌটঙ্কি শালা (Nautanki Saala), বেওয়াকুফিয়াঁ (Bewakoofiyaan), হাওয়াইজাদার (Hawaizaada) মতো ছবিতে অভিনয় করেন তিনি।

আয়ুষ্মান আরও বলেন, “আমার প্রথম ছবির পরেই, তিনটি ছবি ব্যাক টু ব্যাক ফ্লপ হয়। মানুষ আমাকে নিয়ে লিখতে শুরু করেছিল যে এর দ্বারা কিছু হবে না। অভিনেতা হওয়াটা আপনার হাতে থাকে, তবে স্টার হয়ে ওঠা ভাগ্যের ওপর নির্ভর করে”।

পিঞ্চ শো-এর টিজারে আয়ুষ্মানকে নেটাগরিকদের করা বেশ কিছু অশালীন মন্তব্য পড়তেও শোনা যায়। এবিষয়ে অভিনেতা বলেন “ছবি, গান, নিয়ে মানুষের মন্তব্য করাটা মেনে নেওয়া সম্ভব, তবে কারও পরিবার নিয়ে অশালীন মন্তব্য করাটা ঠিক নয়”।

Published by:Raima Chakraborty
First published: