Home /News /entertainment /
Kareena Kapoor Khan- Saif Ali Khan: সইফ-করিনার দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে! জ্যোতিষ মতে এই নাম কতটা তাৎপর্যপূর্ণ

Kareena Kapoor Khan- Saif Ali Khan: সইফ-করিনার দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে! জ্যোতিষ মতে এই নাম কতটা তাৎপর্যপূর্ণ

অবশেষে জানা গিয়েছে তৈমুরের (Taimur) ভাইয়ের নাম রাখা হয়েছে জেহ। করিনার বাবা রণধীর কাপুর (Randhir Kapoor) এই নাম প্রকাশে এনেছেন।

  • Share this:

    #মুম্বই: অবশেষে দ্বিতীয় সন্তানের নাম প্রকাশ্যে এনেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) ও সইফ আলি খান (Saif Ali Khan)। এ বছর ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় সন্তানের জন্ম দেন করিনা। কিন্তু তারপর থেকে সন্তানের নাম গোপন রেখেছিলেন তারা। অবশেষে জানা গিয়েছে তৈমুরের (Taimur) ভাইয়ের নাম রাখা হয়েছে জেহ। করিনার বাবা রণধীর কাপুর (Randhir Kapoor) এই নাম প্রকাশে এনেছেন।

    কিন্তু 'জেহ' (Jeh) নামের অর্থ কি? এটি একটি পারসি শব্দ। জ্যোতিষী তথা নিউমেরোলজিস্ট কাশিশ পরাশর জানিয়েছেন এই নামের অর্থ হলো আসা বা আগমন করা। তিনি বলছেন যে, এটি খুবই সুন্দর এবং ইতিবাচক একটি নাম। এর অর্থ এই শিশু তাদের জীবনে ও জগতে অনেক আনন্দ নিয়ে এসেছে।

    নিউমেরোলজি করলে দেখা যায় এই নামের সংখ্যা ৭। কাশিশ পরাশর জানাচ্ছেন, এই নামের ভিত্তিতেই বোঝা যায়, শিশুটি বড় হয়ে খুব আধ্যাত্বিক হতে পারে। জগতের সাংসারিক দিক থেকে দূরে থেকে দান ধানের মধ্যে দিয়ে জীবন কাটাতে পারে। এই শিশুর তার মায়ের সঙ্গে খুবই শক্তিশালী মানসিক যোগাযোগ থাকবে। খুব নরম মনের হবে এই শিশু।

    সম্প্রতি, গর্ভবতী অবস্থায় তাঁর কেমন অভিজ্ঞতা হয়েছে তাই নিয়েই বই লিখেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সেই বইয়ের প্রথম ঝলক ভক্তদের সঙ্গে শেয়ার করলেন করিনা। বইয়ের নাম করিনা রেখেছেন, 'করিনা কাপুর খানস প্রেগন্যান্সি বাইবেল' (Kareena Kapoor Khan's Bible)। করিনার কথায় এই বই তাঁর কাছে তৃতীয় সন্তানের মতো। ২০১৬-র ডিসেম্বরে করিনা ও সইফ আলি খান জন্ম দেন প্রথম সন্তান তৈমুর আলি খানের। এখন তৈমুরের বয়স ৪। এবছরের প্রথম দিকেই দ্বিতীয় সন্তানের জন্ম দেন করিনা।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood News, Kareena Kapoor Khan, Saif Ali khan, Taimur Ali Khan

    পরবর্তী খবর