সোনমের সঙ্গে অশ্লীল ব্যবহার, দোষীদের সবক শেখাতে গিয়ে একি হাল অর্জুনের

একটি ছেলে সোনম কাপুর আহুজাকে বাজে কথা বলেছিল, তাই স্কুলে সব সময় শান্ত থাকা ছেলে অর্জুনও মাথা ঠিক রাখতে পারেননি

একটি ছেলে সোনম কাপুর আহুজাকে বাজে কথা বলেছিল, তাই স্কুলে সব সময় শান্ত থাকা ছেলে অর্জুনও মাথা ঠিক রাখতে পারেননি

  • Share this:

#মুম্বই: অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor) আজকাল শিরোনামে থাকেন মালাইকা অরোরার (Malaika Arora) সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে। তবে অর্জুনের ছোটবেলার অজানা অনেক গল্প রয়েছে যা সম্প্রতি অভিনেতা নিজেই প্রকাশ করেছেন। অর্জুন বলিউডের প্রযোজক বনি কাপুরের (Boney Kapoor) ছেলে, সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja) বনির ভাই, অভিনেতা অনিল কাপুরের (Anil Kapoor) মেয়ে। ছোটবেলায় কাকার মেয়ে সোনম কাপুর আহুজার সঙ্গে একই স্কুলে পড়াশোনা করতেন অর্জুন। দু'জনেই বাস্কেট বল খেলতে পছন্দ করতেন। একবার স্কুলে একটি ছেলে সোনম কাপুর আহুজাকে বাজে কথা বলেছিল, তাই স্কুলে সব সময় শান্ত থাকা ছেলে অর্জুনও মাথা ঠিক রাখতে পারেননি। ওই ছেলেটিকে এক দু' ঘা আচ্ছা করে মেরেছিলেন অর্জুন কাপুর।

রেডিও হোস্ট সিদ্ধার্থ কান্ননের (Siddharth Kannan) সঙ্গে সাক্ষাৎকার চলাকালীন অর্জুন বলেছিলেন, "সোনম এবং আমি একই স্কুলে ছিলাম। তখন আমি খুব মোটা ছিলাম। সোনম ও আমি বাস্কেটবল খেলতে পছন্দ করতাম। একদিন একটি ছেলে সোনমের কাছ থেকে বলটি নিয়ে বলে এটা তাদের খেলার সময়। সোনম আমার কাছে কাঁদতে কাঁদতে এসে বলে এই ছেলেটি আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছে। আমি কখনই খুব মারকুটে ছিলাম না, তবে আমি সে দিন রেগে গিয়েছিলাম, ছেলেটি বোনকে গালাগালি করে, আমি তাঁকে মারধর করি, সেও আমাকে মারধর করে, আমর মনে আছে আমি বাড়িতে চোখের চারপাশে কালো দাগ নিয়ে বাড়ি ফিরেছিলাম, আসলে সোনম যার সঙ্গে ঝামেলা করেছে সে বক্সিং জানত, স্কুলে মারপিট করার জন্য আমাকে সাসপেন্ড করা হয়”।

শীঘ্রই অর্জুনকে এক ভিলেন রিটার্নস (Ek Villain Returns) ছবিতে দেখা যাবে। ছবিতে তাঁর সঙ্গে অভিনয়ে রয়েছেন জন আব্রাহাম (John Abraham), দিশা পটানি (Disha Patani), তারা সুতারিয়া (Tara Sutaria)। এছাড়াও সইফ আলি খানের (Saif Ali Khan) সঙ্গে ভূত পুলিশ (Bhoot Police) ছবিতে দেখা যাবে অর্জুনকে।

Published by:Ananya Chakraborty
First published: