corona virus btn
corona virus btn
Loading

‘ছেড়ে দিন অঙ্কিতাকে, আপনি ওঁর যোগ্য নন’, এ'বার আক্রমণের মুখে নায়িকার বর্তমান বয়ফ্রেন্ড

‘ছেড়ে দিন অঙ্কিতাকে, আপনি ওঁর যোগ্য নন’, এ'বার আক্রমণের মুখে নায়িকার বর্তমান বয়ফ্রেন্ড

অঙ্কিতা এখন নতুন সম্পর্কে আবদ্ধ । বিলাসপুরের ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি ।

  • Share this:

#মুম্বই: নেটিজেনদের রোষ যেন কমছেই না । সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে কাঠগোড়ায় একের পর এক দাঁড় করানা হচ্ছে বলিউডের হেভিওয়েটদের । কখনও সেটা স্বজনপোষণের জন্য, কখনও বা সুশান্তকে ব্যঙ্গ করার জন্য, কখনও আবার সুশান্তকে যোগ্য সম্মান না দিতে পারার জন্য ।

এ বার ট্রোলিংয়ের স্বীকার হলেন অঙ্কিতা লোখান্ডের বর্তমান বয়ফ্রেন্ড ভিকি জৈন । সুশান্তের মৃত্যুর পর থেকে বারবারই উঠে এসেছে তাঁর প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডের নাম । সাড়ে ৬ বছরের সম্পর্ক ছিল তাঁদের । ‘পবিত্র রিস্তা’র সেই মানব আর অর্চনাকে ভুলতে পারছেন না তাঁদের ভক্তরা । জানা গিয়েছে, অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ছেদ করে নাকি ভাল ছিলেন না সুশান্তও । মানসিক কষ্টে ভুগছিলেন তিনি । সে কথা স্বীকারও করেছিলেন নায়ক ।

অন্যদিকে, অঙ্কিতা এখনও ভুলতে পারেননি পুরনো প্রেমকে । সুশান্তের মৃত্যুর পর সম্পূর্ণ ভেঙে পড়েন নায়িকা । সংবাদ মাধ্যমের সামনেও আসতে রাজি হননি । তবে অঙ্কিতা এখন নতুন সম্পর্কে আবদ্ধ । বিলাসপুরের ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি । কিন্তু সুশান্তের মৃত্যুর পর থেকে ভিকির প্রোফাইল ভরে উঠেছে নেটিজেনদের বিদ্বেষমূলক মন্তব্যে । কেউ লিখছেন, ‘আপনি ছেড়ে দিন আঙ্কিতাকে ।’ কেউ বা লিখেছেন, ‘আপনি ওঁর যোগ্যই নন ।’ এরপরেই সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের কমেন্ট সেকশন ‘লিমিটেড’ করে দেন ভিকি । এতে মাত্র ২-৩টি কমেন্টই দেখা যায় ।

 
View this post on Instagram
 

The best things in life are not things , They are moments. . @jainvick #majormissing #seemesoonplease #stayhomestaysafe

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on

এ দিকে সুশান্তের মৃত্যুর পর থেকে সোশ্যাল মিডিয়া ছেড়ে দিয়েছেন অঙ্কিতা । প্রাক্তন প্রেমিকের মৃত্যুর পর দিন সুশান্তের বান্দ্রার বাড়িতে শেষবারের জন্য দেখা গিয়েছিল তাঁকে ।

Published by: Simli Raha
First published: July 9, 2020, 4:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर