Home /News /entertainment /
Sushant Singh Rajput| Ankita Lokhande|| সুশান্তকে সাংঘাতিক মিস করছেন, আবেগপ্রবণ প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে জানালেন...

Sushant Singh Rajput| Ankita Lokhande|| সুশান্তকে সাংঘাতিক মিস করছেন, আবেগপ্রবণ প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে জানালেন...

অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজপুত।

অঙ্কিতা লোখান্ডে এবং সুশান্ত সিং রাজপুত।

Ankita Lokhande: সুশান্ত ছাড়া পবিত্র রিস্তা ২.০ অসম্পূর্ণ বলেই মনে করেন সুশান্তের প্রাক্তণ প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।

  • Share this:
#মুম্বইঃ হিন্দি টেলিভিশনের এক সময়ের অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক পবিত্র রিস্তা (Pabitra Rishta)। এই ধারাবাহিকের মানব-অর্চনা চরিত্রেই জনপ্রিয় হয়েছিল সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajout) এবং অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) জুটি। মানব আর নেই, এখন রয়েছে শুধুই অর্চনা। তাই ধারাবাহিকটির রিবুট ভার্সনে সুশান্তের জায়গায় অভিনয় করছেন শাহির শেখ (Shaheer Sheikh)। কিন্তু সুশান্ত ছাড়া পবিত্র রিস্তা ২.০ অসম্পূর্ণ বলেই মনে করেন সুশান্তের প্রাক্তণ প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে।
২০০৯ থেকে ২০১৪ সাল পর্যন্ত একটানা পাঁচ বছর জি টিভিতে সম্প্রচারিত হয়েছিল পবিত্র রিস্তা। সমগ্র ধারাবাহিকটিতে মুখ্য অভিনেত্রীর ভূমিকায় ছিলেন অঙ্কিতা লোখান্ডে। তাই অঙ্কিতার কাছে পবিত্র রিস্তার সেটে ফেরা একরকমের 'ঘরে ফেরার' মতোই৷ এই প্রসঙ্গে আবেগপ্রবণ হয়ে অভিনেত্রী বলেছেন, "আমি কিভাবে আবার পবিত্র রিস্তার সেটে ফিরে অর্চনা চরিত্রে অভিনয় করব তা নিয়ে বেশ চিন্তিত ছিলাম। কিন্তু পরে শুটিং শুরু করে সেটের সকলের সঙ্গে দেখা হওয়ার পর আমি অনেকটা ঠিক হই।" পবিত্র রিস্তার সঙ্গে অঙ্কিতার বরাবরই এক অন্য ধরনের আবেগ জড়িয়ে রয়েছে। তাই প্রযোজক একতা কাপুর (Ekta Kapoor) পবিত্র রিস্তা ২.০ করতে চাইলে অঙ্কিতা সবসময়ই অর্চনার চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন৷ যদিও অঙ্কিতা জানিয়েছেন যে এ বার অর্চনাকে নতুন আঙ্গিকে দেখা যাবে। কারণ ২১ শতকের অর্চনা এখন অনেক বেশি আত্মবিশ্বাসী। পুরনো অর্চনার মতো আপোষ নয়, বরং সে তার ভালোবাসার জন্য লড়তে জানে।
তবে সুশান্ত ছাড়া অনুষ্ঠানটি 'অবশ্যই অসম্পূর্ণ' এবং সুশান্তই অর্চনার একমাত্র মানব বলেও মনে করেন অঙ্কিতা। মানুষের কাছে আজও মানব চরিত্রের জন্য সুশান্তের মুখই ভেসে ওঠে। অঙ্কিতার কথায় "আমি যখন পবিত্র রিস্তা শুরু করি সুশান্ত যেন সবসময় ছিল। শাহির শেখকে দেখলেই ওর কথা মনে পড়ে। ও সবসময় আছে। সবকিছু দেখছে।" ডিজিটাল প্ল্যাটফর্মে পবিত্র রিস্তা শুরু হওয়ায় সুশান্তের বাড়ির তরফেও যথেষ্ট সাহায্য পেয়েছেন বলে জানিয়েছেন অঙ্কিতা। সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি (Shweta Singh Kirti) Instagram স্টোরিতে অঙ্কিতাকে শুভেচ্ছা জানিয়েছিলেন।
আগামী ১৫ সেপ্টেম্বর থেকে Zee5-এ শুরু হতে চলেছে পবিত্র রিস্তা ২.০। ইতিমধ্যে অর্চনা-মানবের বিয়ের ট্রেলারও মুক্তি পেয়েছে। তবে সুশান্তের ফ্যানেরা যদিও মানবের চরিত্রে অন্য কাউকে দেখে খুব একটা খুশি হয়নি৷ তাছাড়া পবিত্র রিস্তা ধারাবাহিকের প্রধান ইউএসপি ছিল অঙ্কিতা-সুশান্তের রসায়নও। তাই নির্মাতাদের কাছে নতুন শো-টি বেশ চ্যালেঞ্জিং হতে চলেছে।
Published by:Shubhagata Dey
First published:

Tags: Ankita Lokhande, Sushant Singh Rajout

পরবর্তী খবর