AbRam Khan: শাহরুখের ছোট ছেলে আব্রামের 'স্পাইডারম্যান' ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা অনন্যার, দেখুন

শাহরুখের ছোট ছেলে আব্রামের 'স্পাইডারম্যান' ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা অনন্যার, দেখুন

অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya Panday) আব্রামের (AbRam Khan Birthday) সঙ্গে একটি অদেখা ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

  • Share this:

    #মুম্বই: বলিউডের কিং খান শাহরুখের (Shah Rukh Khan) ছোট ছেলে আব্রামের (AbRam Khan) জন্মদিন ছিল বৃহস্পতিবার, ২৭ মে। এ বছর ৮ বছরে পা দিল ছোট্ট আব্রাম। কিন্তু জন্মদিনের একদিন পরও সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং স্টারকিড (Star Kid)। চাঙ্কি পান্ডের মেয়ে অর্থাৎ অভিনেত্রী অনন্যা পান্ডে (Ananya Panday) আব্রামের সঙ্গে একটি অদেখা ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

    নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে আব্রামের এই ছবি শেয়ার করে অনন্যা লিখেছেন, 'হ্যাপি বার্থডে বেবি ব্রাম'। মার্ভেল সুপারহিরোর পোশাকে আব্রামের সঙ্গে অনন্যার কতটা মেলবন্ধন এই ছবি যেন সেকথাই জানান দিয়েছে দর্শকদের। আর সেটি পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে। ছবিতে দেখা গিয়েছে স্পাইডারম্যানের পোশাক পরে বিছানায় বসে রয়েছে আব্রাম। পাশেই মোবাইল নিয়ে ব্যস্ত অনন্যা।

    অনন্যার ইনস্টা স্টোরি। অনন্যার ইনস্টা স্টোরি।

    আব্রামের জন্মদিন উপলক্ষে তার দিদি সুহানা খান (Suhana Khan) সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে দেখা গিয়েছে, সুইমিং পুলের ধারে বসে রয়েছেন সুহানা। সেখানে পাশেই বসে আব্রাম, দিদির গালে চুমুতে ভরিয়ে দিচ্ছে। সেই ভিডিও শেয়ার করেই সুহানা লিখেছেন, 'বার্থডে বয়'। আপাতত সুহানা নেই মন্নতে৷ তিনি রয়েছেন নিউ ইয়র্কে৷ সেখানে পড়াশুনা করছেন তিনি৷ তবে সেখান থেকে ভাইয়ের জন্মদিনে পুরনো ভিডিও পোস্ট করেছেন সুহানা৷ খুবই মিষ্টি সেই ভিডিও৷

    সুহানা, অনন্যা, আব্রামকে এর আগেও বেশ কয়েকবার বাইরে একসঙ্গে দেখা গিয়েছে। সুহানার ছোটবেলার বান্ধবী অনন্যা মাঝে মাঝেই খান পরিবারের সঙ্গে আইপিএলের ম্যাচ দেখতেও গিয়েছেন। বরাবরই নাইট রাইডার্সের সাপোর্টার হয়ে দেখা গিয়েছে নায়িকাকে। কয়েকদিন আগেই ২২ মে সুহানার জন্মদিন ছিল। তখনও বেশ কয়েকটি অদেখা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুহানাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন 'পতি পত্নী অওর উও' ছবির নায়িকা অনন্যা।

    Published by:Raima Chakraborty
    First published: