সোশ্যাল মিডিয়ায় বিব্রত করছেন স্ত্রীকে, সোনম কাপুর-আনন্দ আহুজার খুনসুটিতে হেসেই খুন নেটিজেনরা...

সোশ্যাল মিডিয়ায় বিব্রত করছেন স্ত্রীকে, সোনম কাপুর-আনন্দ আহুজার খুনসুটিতে হেসেই খুন নেটিজেনরা...
সোনম কাপুর-আনন্দ আহুজার খুনসুটি। (ফাইল ছবি)

গতকাল নিজের ইন্সটাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja) শেয়ার করেছিলেন একটি পুরনো ছবি। আর সেই ছবির সঙ্গে জড়িত গল্প শুনে আহ্লাদে ভাসলেন তাঁর ভক্তরা।

  • Share this:

#মুম্বই: গতকাল নিজের ইন্সটাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja) শেয়ার করেছিলেন একটি পুরনো ছবি। আর সেই ছবির সঙ্গে জড়িত গল্প শুনে আহ্লাদে ভাসলেন তাঁর ভক্তরা। গতকাল নিজের ইন্সটাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে সোনম কাপুর আহুজা (Sonam Kapoor Ahuja) শেয়ার করেছিলেন একটি পুরনো ছবি। আর সেই ছবির সঙ্গে জড়িত গল্প শুনে আহ্লাদে ভাসলেন তাঁর ভক্তরা। ২০১৭ সালের অগস্ট মাসের এই ছবিতে দেখা যাচ্ছে আনন্দ আহুজা (Anand Ahuja) চুম্বন করছেন সোনমের গালে। আর উচ্ছ্বল হাসি আর উজ্জ্বল মুখ নিয়ে সোনম সরাসরি তাকিয়ে আছেন ক্যামেরার দিকে। নায়িকা জানিয়েছেন এটা তাঁদের নিউ ইয়র্ক ট্রিপের ছবি। আর সেখানেই তাঁকে প্রোপোজ করেন আনন্দ। বোঝাই যাচ্ছে এই ট্রিপ সোনমের মনের খুব কাছের। ফ্লোরাল প্রিন্টের পোশাক, উজ্জ্বল ট্যাঙ্গি শেডের লিপস্টিক আর হুপ ইয়াররিঙে সোনমকে দেখতেও খুব সুন্দর লাগছে। আনন্দ অবশ্য একটি সাদামাটা ধূসর রঙের টি-শার্ট পরে আছেন।

ছবি শেয়ার করে সোনম লেখেন যে, এটা তাঁদের নিউ ইয়র্ক ট্রিপের ছবি যেখানে আনন্দ তাঁকে প্রোপোজ করেন। তবে কমেন্ট বিভাগে আসল চমক দেন আনন্দ! সোনমের ভুল শুধরে দিয়ে তিনি লেখেন যে এই ছবি তোলা হয়েছিল আনন্দের জন্মদিনের পার্টিতে। আর এই পার্টির আয়োজন করেছিলেন সোনম স্বয়ং। আসলে এই ছবি তোলার বেশ কয়েক সপ্তাহ পরে সোনমকে প্রপোজ করেছিলেন তিনি।

আর নায়িকার এই তারিখ ভুলে যাওয়ার বিষয়টি সোনমের অনুরাগীরা বেশ ভালোই উপভোগ করেছেন। একজন এই বিষয়ে মন্তব্য করেন যে এই ভাবে সঠিক তথ্য দিয়ে স্ত্রীকে বিব্রত করছেন আনন্দ। আবার কেউ লেখেন যে তারিখের সমস্যা বা ডেট ইস্যুজ। তবে অনেকেই যে আনন্দের এই মন্তব্যে বেশ মজা পেয়েছেন সেটা একের পর এক স্মাইলিং ইমোজি দেখেই বেশ বোঝা যাচ্ছে।

সোনম আর আনন্দের বিয়েটা অনেকটা রূপকথার রাজপুত্র আর রাজকন্যার বিয়ের মতো ছিল। দু’বছর মন দেওয়া-নেওয়ার মিষ্টি পর্ব সেরে দু'জনে সাত পাকে বাঁধা পড়েন ২০১৮ সালে। আর বিয়ের পর থেকেই দু'জনের অটুট বন্ধন রীতিমতো ঈর্ষার কারণ হয়ে দাঁড়ায়। সোনম আর আনন্দ দু'জনেই বেড়াতে ভালোবাসেন। তাঁদের নানা ছবি ইন্সটাগ্রামে প্রায়শই দেখা যায়। বর্তমানে লন্ডনের গ্লাসগো অঞ্চলে আনন্দের সঙ্গে রয়েছেন সোনম।

শ্রীমতি আহুজাকে শেষবার পর্দায় দেখা গিয়েছিল দ্য জোয়া ফ্যাক্টর (The Zoya Factor) ছবিতে। তবে ডালকার সলমনের (Dulquer Salmaan) বিপরীতে এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। সোনম আপাতত ব্যস্ত আছেন দক্ষিণ কোরিয়ার ছবি ব্লাইন্ড অবলম্বনে নির্মিত ছবি নিয়ে! ছবির নাম হিন্দিতেও সম্ভবত একই রাখা হবে!

Published by:Shubhagata Dey
First published: