বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সুখবর!‌ নতুন সদস্য আসছে অমৃতা রাওয়ের পরিবারে, শেয়ার করলেন ছবি

সুখবর!‌ নতুন সদস্য আসছে অমৃতা রাওয়ের পরিবারে, শেয়ার করলেন ছবি

কয়েকদিন আগেই অমৃতার বিষয়ে সূত্র মারফত খবর আসে, জীবনের সেরা সময় কাটাচ্ছেন অমৃতা।

  • Share this:

নতুন সদস্য আসছে অভিনেত্রী অমৃতা রাওয়ের পরিবারে। সেই কথাই এতদিন পর শেয়ার করলেন তিনি। ফ্যানেদের কাছ থেকে প্রায় ন’‌মাস তিনি লুকিয়ে রেখেছিলেন নিজেকে। এবার বেবি বাম্পে তিনি শেয়ার করলেন ছবি। সঙ্গে ছিলেন স্বামী আর জে আনমোল। সোশ্যাল মিডিয়া, মানে ইনস্টাগ্রামে তাঁর দেওয়া ছবিতে নিঃসন্দেহে উচ্ছ্বসিত ফ্যানেরা।

সাদা পোষাকে অমৃতা দু’‌হাতে জড়িয়ে ছিলেন তাঁর বেবি বাম্প। আর ছবিতে দেখা যাচ্ছে, পিছন থেকে তাঁকে আঁকড়ে ছিলেন আর জে আনমোল। ছবিটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ছবির ক্যাপশানেই অমৃতা রাও ফ্যানেদের কাছ থেকে ক্ষমা চেয়ে নিয়েছেন এতদিন ধরে এই খবরটি লুকিয়ে রাখার জন্য। তিনি লিখেছেন, ‘‌তোমার জন্য এটা ১০ মাস, কিন্তু আমাদের জন্য এটা ৯ মাস। সারপ্রাইজ, সারপ্রাইজ‌‌.‌.‌.‌আনমোল আর আমি ইতিমধ্যে ৯ মাসে পৌঁছে গিয়েছি। আমি আমার বন্ধু আর ফ্যানেদের সঙ্গে এই খবরটি শেয়ার করতে নিতে পারে খুব আনন্দিত। আপনাদের কাছে এতদিন খবরটা লুকিয়ে রাখার জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি আমি। আমাদের সন্তান খুব তাড়াতাড়ি আসতে চলেছে। আনমোলের পরিবারের সঙ্গে এক আশ্চর্য যাত্রা হয়েছে আমার। পৃথিবীকে শুভেচ্ছা জানাই। আপনাদের সবাইকে শুভেচ্ছা জানাই সমস্ত প্রার্থনার জন্য।’‌ ২০১৯ সালে শেষ বারের জন্য অমৃতাকে দেখা গিয়েছিল ঠাকরে ছবিতে। সেই ছবিতে কাজ করেছিলেন নাওয়াজউদ্দিন সিদ্দিকি। এছাড়া, তিনি কালার্সে একটি রিয়েলিটি শো–ও হোস্ট করেন।

কয়েকদিন আগেই অমৃতার বিষয়ে সূত্র মারফত খবর আসে, জীবনের সেরা সময় কাটাচ্ছেন অমৃতা। এখনও মানুষ তাঁর অন্তঃস্বত্তা হওয়ার খবরটি জানেন না, কিন্তু তাঁর কাছের বন্ধু ও পরিবারের লোকেরা সকলেই জানেন। লকডাউন শুরু হওয়ার আগেই এই খবর প্রথমবারের জন্য আসে। মানুষকে তাঁরা প্রাথমিকভাবে জানাননি কারণ, তাঁরা চেয়েছিলেন, এই সময়টা যতটা সম্ভব নিভৃতে কাটাতে। এঁরা দুজনেই ভীষণ একা, আলোর বাইরে থাকতে ভালবাসেন। সেই কারণে সন্তানকেও শুরু থেকেই আলোর বাইরে রাখছেন।’‌

Published by: Uddalak Bhattacharya
First published: October 19, 2020, 12:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर