corona virus btn
corona virus btn
Loading

শ্রীদেবীর মতোই ইরফান খানের মৃত্যুও মানতে পারছেন না অমিতাভ ! শোকাহত পোস্ট বিগবির!

শ্রীদেবীর মতোই ইরফান খানের মৃত্যুও মানতে পারছেন না অমিতাভ ! শোকাহত পোস্ট বিগবির!
photo source Instagram

শুধু 'পিকু' না ! 'খুদা গাওয়া' ছবিরও একটি দৃশ্য শেয়ার করেন। শ্রীদেবীর সঙ্গে এই ছবিতে অভিনয় করেছিলেন বিগবি।

  • Share this:

#মুম্বই: বলিউডে এখন শোকের ছায়া। সদ্যই প্রয়াত হয়েছেন ইরফান খান ও ঋষি কাপুর। এই দুই অভিনেতার মৃত্যুতে শোকস্তব্ধ বলিউড। বলি সেলেবরা সোশ্যাল মিডিয়া জুড়ে এই দুই প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জানাচ্ছেন। নিজের সঙ্গে তাঁদের যে স্মৃতি রয়েছে তা শেয়ার করছেন।

দীপিকা পাড়ুকোন আজ 'পিকু' ছবির সময় শ্যুটিংয়ের একটি ভিডিও শেয়ার করেছেন ইরফান খানের সঙ্গে। ৮মে পাঁচ বছর হল 'পিকু' ছবিটির। এই ছবিতে অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন ও ইরফান খান অভিনয় করেছিলেন। তাঁদের অভিনয়ে মুগ্ধ হয়েছিল গোটা বলিউড। আজ ইরাফানের চলে যাওয়ায় বার বার করে পিকুর শ্যুটিংয়ের দিন গুলো মনে পড়ছে দীপিকার।

ঠিক একই রকম ভাবে ইরফানের কথা মনে করলেন অমিতাভ বচ্চনও তিনিও পিকুর একটি ছবি শেয়ার করলেন। শুধু 'পিকু' না ! 'খুদা গাওয়া' ছবিরও একটি দৃশ্য শেয়ার করেন। শ্রীদেবীর সঙ্গে এই ছবিতে অভিনয় করেছিলেন বিগবি। অমিতাভ-শ্রীদেবী অভিনীত জনপ্রিয় ছবি এটি। শ্রীদেবীও প্রয়াত হয়েছেন কয়েক বছর আগেই। সেই ক্ষতও কিন্তু এখনও সেরে ওঠেনি। আর ৮ মে 'খুদা গাওয়া' ছবির ২৮ বছর হল। অমিতাভ তাঁর ইনস্টা প্রোফাইলে শ্রী ও ইরফানকে মনে করে লেখেন, "'খুদা গাওয়া'র ২৮ বছর আর পাঁচ বছর হল 'পিকু'র। আজ এই দিনে আমি সেই দু'জনকেই মনে করবো যারা আর আমাদের মধ্যে নেই।"

 
View this post on Instagram
 

28 years of KHUDA GAWAH .. 5 years of PIKU .. today 8th May .. and in remembrance of the two that have left us

A post shared by Amitabh Bachchan (@amitabhbachchan) on

Published by: Bangla Editor
First published: May 9, 2020, 5:10 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर