• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AMIT KUMAR FAN CLUB FEED A LARGE NUMBER OF STRAY DOG ON LEGENDS 69TH BIRTHDAY SDG

Amit Kumar: অমিত কুমারের জন্মদিন, পথ-কুকুরদের খাওয়ানোর উদ্যোগে অমিত কুমার ফ্যান ক্লাবের

অমিত কুমারের জন্মদিন। ফাইল ছবি।

সঙ্গীত শিল্পী অমিত কুমারের ঊনসত্তরতম জন্মবার্ষিকী উপলক্ষ্যে অমিত কুমার ফ্যান ক্লাব পথ কুকুরদের খাওয়ানোর আয়োজন করেছিল।

  • Share this:

#কলকাতা: অমিত কুমারের জন্মদিনে পথ সারমেয়দের খাওয়ানোর উদ্যোগে অমিত কুমার ফ্যান ক্লাবের। সঙ্গীত শিল্পী অমিত কুমারের ঊনসত্তরতম জন্মবার্ষিকী উপলক্ষ্যে অমিত কুমার ফ্যান ক্লাব পথ কুকুরদের খাওয়ানোর আয়োজন করেছিল। এই উদ্যোগ নিয়ে অমিত কুমার বলেন, "আমি খুব খুশি। পশু পাখিদের ভালোবাসার মধ্যে কোনও  দেওয়া নেওয়া থাকে না। ওদের জন্য কিছু করলে ভগবানের আশীর্বাদ মেলে। আমার বাড়িতেও আমার স্ত্রী রীমা খুবই পশু ভক্ত। আমাদের বাড়িতে বিড়াল, কুকুর সবই আছে। বাবাও পোষ্য  ভালোবাসতেন।"

প্রায় পঞ্চাশটার মতো পথ সারমেয় খাওয়ানোর ব্যবস্থা  করা হয়েছিল।  সংস্থার পক্ষে সুদীপ্ত চন্দ, প্রতিষ্ঠাতা-সম্পাদক, অমিত কুমার ফ্যান ক্লাব, বললেন, "করোনাকালে সকলের মানসিক অবস্থা ভাল নয়। কোনও রকম উৎসব করার মতো সময় এটা নয়। তাই এই অবলা প্রাণীদের জন্যই এই আয়োজন করা হয়েছে। স্বাতীলগ্না ও তাঁর স্বেচ্ছাসেবী সংস্থার সহযোগিতায় এই উদ্যোগ সম্ভব হল। পথ সারমেয়দের খাওয়ানোর এই উদ্যোগে ক্লাবের সকল সদস্যের সহযোগিতা অনস্বীকার্য।" ১৯৫২ সালে ৩ জুলাই অমিত কুমারের জন্ম। মা বিশিষ্ট অভিনেত্রী-সঙ্গীত শিল্পী রুমা গুহঠাকুরতা, বাবা বিশিষ্ট অভিনেতা-সঙ্গীত শিল্পী কিশোর কুমার। গানের পরিবেশে বড় হয়েছেন অমিত। আরডি বর্মনের সুরে 'বড়ে আচ্ছে লাগতে হ্যায়' গানে তাঁর পরিচিতি, 'লভ স্টোরি' ছবির গান 'ইঁয়াদ আ রহি হ্যায়'-তে ফিল্ম ফেয়ার শ্রেষ্ঠ পুরুষ কন্ঠ শিল্পীর পুরস্কার পান তিনি।

আশির দশক, নব্বইয়ের দশকে অজস্র সুপারহিট গানে অমিত নিজের এক অন্য পরিচিতি তৈরি করেন। নিজের অনলাইন মিউজিক কোম্পানি কুমার ব্রাদার্স মিউজিক তৈরি করেন। কখনও নিজের প্রিয় বিদেশি গানের কভার ভার্সান করছেন, কখনও নিজের সুপারহিট গানের কভার ভার্সান করছেন, কখনো আবার নিজের সুরে নতুন গান। এ বারের জন্মদিনে প্রকাশ করলেন নিজের সুপারহিট গান 'ইঁয়াদ আ রহি হ্যায়'-র কভার ভার্সান। সঙ্গে রয়েছে এই গান তৈরির পিছনের গল্প। সম্প্রতি নিজের সুরে 'মদ ভরি' শীর্ষক হিন্দি গানও প্রকাশ করেছেন।

ARUNIMA DEY

Published by:Shubhagata Dey
First published: