• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD AKSHAY KUMAR ACTOR AKSHAY KUMAR IS LIKELY TO COME WITH HIS DEBUT SERIES THE END LATER THIS YEAR TC SANJ

Akshay Kumar : ওয়েব সিরিজে এবার খিলাড়ি কুমার! কবে থেকে শুরু অক্ষয়ের ডেব্যু সিরিজ 'দ্য এন্ড'-এর কাজ?

ওয়েবে অক্ষয় ম্যাজিক Photo : Collected

‘দ্য এন্ড’ (The End) দিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)। এই ওয়েব সিরিজের নির্মাতা বিক্রম মালহোত্রা (Vikram Malhotra) বুধবার জানান, চলতি বছরের শেষ দিকে বা ২০২২ সালের প্রথম দিক থেকেই এই সিরিজের কাজ শুরু করা হবে।

  • Share this:

#মুম্বই: বর্তমানে বি-টাউনের একজন বিশিষ্ট মুখ তিনি। কঠিন থেকে কঠিনতর চরিত্রে অভিনয় করে রূপোলী পর্দায় কাঁপন ধরান তিনি। বড় পর্দায় এতদিন দাপিয়ে বেড়ানোর পর এবার তিনি পা রেখেছেন ডিজিটাল প্ল্যাটফর্মে। আর সেখানেও যে তিনি একাই একশ তাও প্রমাণ করে ছাড়বেন। হ্যাঁ ঠিকই ধরেছেন, কথা হচ্ছে অক্ষয় কুমারের (Akshay Kumar)। ‘দ্য এন্ড’ (The End) দিয়ে ডিজিটাল প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ করতে চলেছেন অক্ষয় কুমার (Akshay Kumar)।

এই ওয়েব সিরিজের নির্মাতা বিক্রম মালহোত্রা (Vikram Malhotra) বুধবার জানান, চলতি বছরের শেষ দিকে বা ২০২২ সালের প্রথম দিক থেকেই এই সিরিজের কাজ শুরু করা হবে। ২০১৯ সালে প্রথম প্রকাশ্যে আসে এই অ্যাকশনধর্মী থ্রিলার সিরিজটি। কিন্তু করোনা মহামারীর জেরে দেশজুড়ে চলা এমন স্তব্ধতার মধ্যে ছবির প্রডাকশনে দেরি হয়। তবে ‘শেরনি’ (Sherni)-এর একটি বিশেষ ইভেন্ট চলাকালীন নির্মাতা জানিয়েছেন যে, তাঁর দল বর্তমানে অক্ষয় কুমারের দ্য এন্ড এবং হুশ হুশ (Hush Hush) সহ অ্যামাজনের সঙ্গে বেশ কয়েকটি সিরিজে কাজ করছে।

বিক্রমের ব্যানার এর আগে থ্রিলার সিরিজ ব্রিদ (Breathe) এবং এর দ্বিতীয় সিজনের প্রযোজনার পাশাপাশি ভূমি পেডনেকর (Bhumi Pednekar) অভিনীত ‘দুর্গামতি’র (Durgamati) ও প্রযোজনার কাজ করেছিল।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিক্রম বলেন, “ব্রিথ ছাড়াও বর্তমানে আরও কয়েকটি সিরিজের কাজ এগোচ্ছে। যার মধ্যে অন্যতম হল 'হুশ হুশ' সিরিজটি। বর্তামানে এই সিরিজটির কাজ জোরকদমে চলছে। করোনা মহামারীর কারণে আমাদের একটু বিরতি নিতে হয়েছিল। অক্ষয় কুমার অভিনিত 'দ্য এন্ড' নামেও একটি সিরিজ রয়েছে। পরিস্থিতির উপর নির্ভর করে চলতি বছরের শেষের দিকে বা আগামী বছরের গোড়ার দিকে এই ওয়েব সিরিজের কাজ শুরু হতে চলেছে।”

'দ্য এন্ডে'র মাধ্যমে ওটিটি প্ল্যাটফর্মে আত্মপ্রকাশ বলিউড খিলাড়ির। এটি একটি অ্যাকশনধর্মী সারভাইভাল থ্রিলার। অন্যদিকে শুধুমাত্র ফিমেল কাস্ট তথা, জুহি চাওলা (Juhi Chawla), সোহা আলি খান (Soha Ali Khan), শাহানা গোস্বামী (Shahana Goswami), কৃত্তিকা কামরা (Kritika Kamra), কারিশমা তন্না (Karishma Tanna) ও আয়শা ঝুলকা (Ayesha Jhulka) অভিনিত ‘হুশ হুশ’ হল একটি নাটকধর্মী থ্রিলার ।

Published by:Sanjukta Sarkar
First published: