বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

কঙ্গনার পর এ বার BMC নজরে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রর অফিস, ধরানো হল নোটিশ

কঙ্গনার পর এ বার BMC নজরে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রর অফিস, ধরানো হল নোটিশ

মুম্বইয়ের পালি হিলসে কঙ্গনার অফিসের পাশেই মণীশ মালহোত্রার ফ্যাশন স্টুডিও । নার্গিস দত্ত রোডের ওই শোরুমটি ১৫ বছর ধরে ওখানে রয়েছে ।

  • Share this:

#মুম্বই: কঙ্গনা রানাওয়াত-বিএমসি-শিবসেনা-করণি সেনা-সাধারণ মানুষ-সেলিব্রিটি.....সমীকরণ ক্রমশই জটিল থেকে জটিলতর হচ্ছে । বেআইনি নির্মাণের অভিযোগে দু’দিন আগেই কঙ্গনা রানাওয়াতের অফিস ভেঙে গুঁড়িয়ে দিয়েছে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি) । আর এই ইস্যুতে এখন জল ঘোলা হচ্ছে গোটা দেশজুড়েই । ঘরে বাইরে ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে বিএমসি’কে । এমনকি বোম্বে হাইকোর্টের স্থগিতাদেশের পর শিবসেনা সরকারের যে যথেষ্ট মুখ পুড়েছে, তেমনটাই মনে করছে ওয়াকিবহাল মহল ।

এরইমধ্যে আবার বলিউডের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার অফিসের দিকে নজর ঘোরাল বিএমসি । বেআইনি নির্মাণের অভিযোগে এ বার মণীশ’কে নোটিশ ধরালো বিএমসি । মুম্বইয়ের পালি হিলসে কঙ্গনার অফিসের পাশেই মণীশ মালহোত্রার ফ্যাশন স্টুডিও । নার্গিস দত্ত রোডের ওই শোরুমটি ১৫ বছর ধরে ওখানে রয়েছে ।

মণীশ মালহোত্রার অফিস সূত্রে জানানো হয়েছে এমন নোটিশ তাঁরা বিএমসি-র তরফে পেয়েছেন । এই শোরুম নির্মাণে যদি কোনও আপত্তি থাকে বিএমসি-র তাহলে তার জন্য কী কী নথি দেখাতে হবে তা জানাক বিএমসি । কর্পোরেশনের সঙ্গে সম্পূর্ণ সহযোগিতা করা হবে বলেও জানান মণীশের ম্যানেজার ।

Published by: Simli Raha
First published: September 10, 2020, 11:02 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर