• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ADAR JAIN SPOTTED IN A ROMANTIC DRIVE WITH SPECIAL ONE VIDEO GOES VIRAL SDG

Viral: নায়িকা নয়, এর সঙ্গেই রোম্যান্টিক সফরে রণবীরের ভাই আদার, দুরন্ত গতিতে ভাইরাল ভিডিও...

রিমা কাপুরের (Reema Kapoor) ছেলে ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) পিসতুতো ভাই হলেন আদর জৈন।

রিমা কাপুরের (Reema Kapoor) ছেলে ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) পিসতুতো ভাই হলেন আদর জৈন।

  • Share this:

#মুম্বই: দাদার সিনে ভাগ্য তেমন সফল নয়। ছবি করেও হিটের স্বাদ পাননি আরমান জৈন (Arman Jain)। এবার সেই পথে পা বাড়ালেন ভাই আদর জৈন (Aadar Jain)। এপ্রিল মাসে মুক্তি পাচ্ছে আদর জৈনের পরবর্তী ছবি হ্যালো চার্লি ( Hello Charlie)। সোমবার মুক্তি পেল ছবির ট্রেলার। তার পর থেকেই সিনেপ্রেমীদের কৌতূহল তুঙ্গে।

ট্রেলার নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে। এক্ষেত্রে এক গরিলার সঙ্গে দেখা যাচ্ছে আদরকে। আদরের চরিত্রের নাম চার্লি। টোটো নামের এক গরিলাকে দিউ থেকে মুম্বইয়ে পৌঁছানোর দায়ভার পড়েছে তাঁর কাঁধে।  অন্য দিকে, ছবিতে এক প্রতারকের চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে  (Jackie Shroff)। চরিত্রের নাম এম ডি মাকওয়ানা (MD Makwana)। কিন্তু কে এই গরিলা? গরিলা ও আদরের মধ্যে কী সম্পর্ক রয়েছে? তা জানতে হলে আর কয়েকদিন অপেক্ষা করতে হবে। প্রযোজনা সংস্থা সূত্রে খবর, ৯ এপ্রিল Amazon Prime Video-তে রিলিজ করছে এই ছবি। হ্যালো চার্লির পরিচালনা করেছেন পঙ্কজ সারস্বত ( Pankaj Saraswat)। প্রযোজনায় রয়েছেন এক্সসেল এন্টারটেইনমেন্টের (Excel Entertainment) ফারহান আখতার (Farhan Akhtar ) ও রীতেশ সিধওয়ানি (Ritesh Sidhwani)।

আদর জৈন ও জ্যাকি শ্রফ ছাড়াও হ্যালো চার্লি সিনেমায় দেখা যাবে নবাগত শ্লোকা পণ্ডিতকে (Shlokka Pandit)। রয়েছেন রাজপাল যাদব (Rajpal Yadav), দর্শন জরিওয়ালা (Darshan Jariwalla), ভারত গণেশপুরে (Bharat Ganeshpure), গিরিশ কুলকার্নি (Girish Kulkarni), সিদ্ধান্ত কাপুর (Siddhanth Kapoor) ও এলনাজ নরৌজি (Elnaaz Norouzi) সহ অন্যান্য অভিনেতা-অভিনেত্রীরা।

উল্লেখ্য, রিমা কাপুরের (Reema Kapoor) ছেলে ও রণবীর কাপুরের (Ranbir Kapoor) পিসতুতো ভাই হলেন আদর জৈন। প্রায় বছর চারেক পর বলিউডে ফিরলেন তিনি। এর আগে ২০১৭ সালে কয়েদি ব্যান্ড (Qaidi Band) সিনেমার মধ্য দিয়ে ডেবিউ করেছিলেন আদর। তবে যশ রাজ ফিল্মস (Yash Raj Films) প্রযোজিত এই মিউজিক্যাল ড্রামা বক্স-অফিসে সে ভাবে সাফল্য পায়নি। এর আগে দাদা আরমান জৈনকেও (Arman Jain) সিনেমায় হাত পাকাতে দেখা যায়। লেকর হাম দিওয়ানা দিল (Lekar Hum deewana Dil) সিনেমায় দেখা গিয়েছিল তাঁকে। তবে সে ভাবে সাফল্য পায়নি ছবিটি। এবার দাদার জুতোয় পা গলিয়েছেন ভাই। এখন দেখার ভাই আদর বলিউডে পায়ের মাটি শক্ত করতে পারেন কি না!

Published by:Shubhagata Dey
First published: