• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ACTRESS RHEA CHAKRABORTY AND SHOWIK CHAKRABORTY ATTEND NCB OFFICE ON MONDAY SWD

এনসিবি অফিসের সামনে ক্যামেরায় ধরা পড়লেন রিয়া ও সৌভিক

সৌভিককে নিয়ে রিয়ার এনসিবি অফিসে পৌঁছনোর ভিডিও পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে।

সৌভিককে নিয়ে রিয়ার এনসিবি অফিসে পৌঁছনোর ভিডিও পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই সৌভিক চক্রবর্তী মুম্বইয়ের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে আজ হাজিরা দিলেন। জামিনের সময়ে শর্ত হিসেবে বলা ছিল, প্রতি মাসের প্রথম সোমবার রিয়াকে এনসিবির অফিসে হাজিরা দিতে হবে। টানা ৬ মাস এই শর্ত জারি থাকবে।

    সৌভিককে নিয়ে রিয়ার এনসিবি অফিসে পৌঁছনোর ভিডিও পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়ে। পাপারাজ্জিদের সঙ্গে এদিন কথাও বলেন রিয়া। তিনি জানান, তাঁদের বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীও তাঁদের সঙ্গে রয়েছেন।

    গত বছর ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন তাঁর বান্ধবী রিয়া। অভিনেতার মৃত্যুর পরে তাঁর পরিবার রিয়ার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ আনেন। এর পরে ঘটনায় মাদকযোগ বড় আকার নেয়। মাদকযোগ থাকার অভিযোগে এনসিবি গ্রেফতার করে রিয়াকে। এক মাস জেল হেফাজতে থাকার পর জামিন পান তিনি।

    View this post on Instagram

    A post shared by Voompla (@voompla)

    সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক রুমি জাফেরি রিয়ার মানসিক অবস্থা সম্পর্কে মুখ খোলেন। তিনি সুশান্তেরও ভালো বন্ধু ছিলেন। রুমি এক সংবাদমাধ্যমের কাছে বলেন, এই বছরটা ওর জন্য ভয়ঙ্কর ছিল। অবশ্যই এই বছরটা সকলের জন্যই খারাপ ছিল। কিন্তু ওর ক্ষেত্রে এইবছর আরও অনেক বেশি খারাপ ছিল। এক মধ্যবিত্ত ভদ্র বাড়ির মেয়ে জেলে দিন কাটাচ্ছে, আপনি ভাবতে পারছেন? ওক নীতিগত দিক থেকে এই ঘটনা ভেঙে দিয়েছে।

    তবে খুব শীঘ্রই আবার অভিনয় জগতে ফিরতে চলেছেন রিয়া। এবং ফিল্ম ইন্ডাস্ট্রিতে যে তাঁর জন্য দরজা খোলা, তাও স্পষ্ট করে বলেছেন তিনি। রুমি বলছেন, রিয়া আগামী বছরই অভিনয়ে ফিরছেন। আমি সম্প্রতি ওর সঙ্গে দেখা করেছি। ও খুবই চুপচাপ হয়ে গিয়েছে। কথা বলল না বেশি। ওর উপর দিয়ে যা গিয়েছে, তার পরে ওকে দোষও দেওয়া যায় না। এই অবস্থা তাড়াতাড়ি স্বাভাবিক হোক। আমি নিশ্চিত রিয়ার অনেক কিছু বলার আছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: