পরিচালক অন্তর্বাস দেখাতে বাধ্য করেছিলেন! খারাপ অভিজ্ঞতা শেয়ার করলেন প্রিয়াঙ্কা

মঙ্গলবার মুক্তি পেয়েছে 'আনফিনিশড'। সেই বইতেই প্রিয়ঙ্কা লিখেছেন একটি আবেদনময় দৃশ্যের জন্য প্রিয়াঙ্কার অন্তর্বাস দেখাতে রীতিমতো বাধ্য করেছিলেন এক পরিচালক।

মঙ্গলবার মুক্তি পেয়েছে 'আনফিনিশড'। সেই বইতেই প্রিয়ঙ্কা লিখেছেন একটি আবেদনময় দৃশ্যের জন্য প্রিয়াঙ্কার অন্তর্বাস দেখাতে রীতিমতো বাধ্য করেছিলেন এক পরিচালক।

  • Share this:

    #মুম্বই: বলিউডের পরে হলিউডেও নিজের প্রভাব তৈরি করেছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু প্রথম থেকেই সবকিছু এত মসৃণ ছিল না। পেরোতে হয়েছে বহু বন্ধুর পছ। নিজের লেখা বই 'আনফিনিশড'-এ সেসব অভিজ্ঞতাই শেয়ার করেছেন প্রিয়ঙ্কা। এক জায়গায় তিনি জানিয়েছেন, কী ভাবে বলিউডে পুরুষতন্ত্র ও পক্ষপাতিত্বের শিকার হয়েছিলেন তিনি।

    মঙ্গলবার মুক্তি পেয়েছে 'আনফিনিশড'। সেই বইতেই প্রিয়াঙ্কা লিখেছেন একটি আবেদনময় দৃশ্যের জন্য প্রিয়ঙ্কার অন্তর্বাস দেখাতে রীতিমতো বাধ্য করেছিলেন এক পরিচালক। এক ছবির সেই গানের দৃশ্যে প্রিয়াঙ্কাকে যৌন আবেদন করতে দেখা যায়। চিত্রনাট্য অনুযায়ী, পুরো গানের দৃশ্যটি ধরে প্রিয়াঙ্কাকে একটি একটি করে পোশাক খুলতে হতো। তাই প্রিয়াঙ্কা আরও একটি অতিরিক্ত পোশাক পরতে চেয়েছিলেন, যাতে পোশাক খুলতে খুলতে অন্তর্বাস পর্যন্ত পৌঁছতে না হয়।

    প্রিয়াঙ্কা লিখছেন, "পরিচালক আমায় এই ব্যাপারে স্টাইলিস্টের সঙ্গে কথা বলতে বললেন, আমি ফোন করলাম এবং পরিচালককে ফোনটা দিলাম। আমার সামনে দাঁড়িয়েই পরিচালক ফোনে বললেন, 'যাই হয়ে যাক, নিম্নাঙ্গের অন্তর্বাস যেন দেখা যায়। নাহলে মানুষ সিনেমা দেখতে আসবে কেন'?"

    এই বিষয়টিতে বেশ বিরক্ত হয়েছিলেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এর পরে অন্য একটি ছবির সেটে গিয়ে সেই পরিচালক নাকি খুব রাগারাগি করেছিলেন। তখন পরিস্থিতি সামলেছিলেন অভিনেতা সলমন খান। এছাড়াও এরকমই আরও বেশ কয়েকটি অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি।

    মিস ওয়ার্ল্ড খেতাব জেতার পরে এক পরিচালক তাঁকে পরামর্শ দিয়েছিলেন, তাঁর স্তনে, থুতনিতে ও নিতম্বে কসমেটিক সার্জারি করা উচিত অভিনেত্রী হওয়ার জন্য। এই ঘটনার কথাও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: