• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ACTRESS KANGANA RANAUT IS ALL SET TO WORK IN HER FIRST OTT PROJECT SWD TC

Kangana Ranaut: নতুন পথ চলা শুরু কঙ্গনার! জীবনের একটি বড় কাজ করতে চলেছেন বলিউডের 'কুইন'

অভিনেত্রী এই শোয়ের প্রস্তাবে সম্মতি দিয়েছেন। খুব শীঘ্রই তিনি শুটিং শুরু করতে চলেছেন।

অভিনেত্রী এই শোয়ের প্রস্তাবে সম্মতি দিয়েছেন। খুব শীঘ্রই তিনি শুটিং শুরু করতে চলেছেন।

  • Share this:

#মুম্বই: গত কয়েকবছর ধরে গোটা বিশ্বে বিনোদনের একটা বড় মাধ্যমে হয়ে উঠেছে OTT প্ল্যাটফর্মগুলি। ভারতীয় অভিনেতারা OTT এর বিভিন্ন প্রোজেক্টে আত্মপ্রকাশ করছেন। এখন বিনোদন মুঠো ফোনেই বলা চলে। তারওপর করোনার প্রকোপ, লকডাউন, প্রেক্ষাগৃহ বন্ধ সবমিলিয়ে OTT প্ল্যাটফর্মগুলি এখন বিনোদনের বড় হাতিয়ার হয়ে উঠেছে। এই হাতিয়ারকে এবার কাজে লাগাতে চলেছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত (Kangna Ranaut)। তবে কঙ্গনা এবার কোনও ছবি দিয়ে OTT ডেবিউ করছেন না। তিনি একটি বড় শো দিয়ে OTT প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন। শোয়ের নাম হল টেম্পটেশন আইল্যান্ড (Temptation Island)।

সূত্রের খবর, অভিনেত্রীও এই শোয়ের প্রস্তাবে সম্মতি দিয়েছেন। খুব শীঘ্রই তিনি শুটিং শুরু করতে চলেছেন। টেম্পটেশন আইল্যান্ড হল একটি জনপ্রিয় রিয়্যালিটি শো। যেখানে প্রমিক জুটি ও সিঙ্গেল মহিলা এবং পুরুষেরা তাঁদের নিজেদের মধ্যে বন্ড কেমন তা যাচাই করতে পারবেন। তাদের ভালবাসার গভীরতা পর্যবেক্ষণ করতে পারবেন। আমেরিকার খুবই জনপ্রিয় শো এটি। যা এবার ভারতেও শুরু হতে চলেছে।

এই শো ছাড়া কঙ্গনার বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। তার মধ্যে রয়েছে বহু প্রতীক্ষিত ছবি জয়ললিতার বায়োপিক (Jayalalitha Biopic) অবলম্বনে তৈরি থালাইভি (Thalaivi)। করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে ছবিটি মুক্তির তারিখ পিছিয়ে যায়। যদিও এখনও পর্যন্ত ছবির নির্মাতা মুক্তির দিন ঘোষণা করেননি। এই ছবির পাশাপাশি কঙ্গনার ঝুলিতে রয়েছে ধকড় (Dhakaad) এবং তেজসের (Tejas) মতো দুটি অ্যাকশন ছবি। রোনি স্ক্রুওয়ালা (Ronnie Screwvala) প্রযোজনা করছেন তেজস ছবিটি। এই ছবিতে কঙ্গনাকে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধির (Indira Gandhi) চরিত্রে দেখা যাবে। যা নিয়ে ইতিমধ্যেই চর্চা তুঙ্গে। সম্প্রতি, কঙ্গনা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে (Nawazuddin Siddiqui) স্বাগত জানিয়েছেন তাঁদের আসন্ন প্রোজেক্ট টিকু ওয়েডস শেরু (Tiku Weds Sheru) ছবির জন্য। এই ছবিটিতে এর আগে ইরফান খানকে (Irrfan Khan) কাস্ট করার কথা ছিল। তবে অভিনেতার মৃত্যুর নওয়াজকে এই ছবির জন্য নির্বাচন করা হয়।

Published by:Swaralipi Dasgupta
First published: