• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BOLLYWOOD ACTOR SAIF ALI KHANS BHOOT POLICE LOOK IS CREATING BUZZ ON INTERNET SWD TC

Saif Ali Khan: মাথায় শিং, মুখে ছাই! ভূতুড়ে বেশে নেটিজেনদের ভয় দেখাচ্ছেন সইফ আলি খান, হঠাৎ হল কী তাঁর

সংক্ষিপ্ত ক্লিপে সইফ আলি খানের কালারফুল ক্যারেক্টার বিভূতির লুক নিয়ে বেশ শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

সংক্ষিপ্ত ক্লিপে সইফ আলি খানের কালারফুল ক্যারেক্টার বিভূতির লুক নিয়ে বেশ শোরগোল পড়েছে নেটদুনিয়ায়।

  • Share this:

 #মুম্বই: সইফ আলি খানের (Saif ali khan) ভক্তদের অপেক্ষার অবসান ঘটল। অবশেষে ভূত পুলিশের (Bhoot Police) প্রথম লুক প্রকাশ্যে এল। মঙ্গলবার ডিজনি+ হটস্টারের (Disney+ Hotstar) শেয়ার করা একটি ভিডিওর অংশে ভূত পুলিশের বেশ কয়েকটি দৃশ্য প্রকাশ পায়। এই সিনেমায় সইফ আলি খান ছাড়াও অভিনয় করছেন অর্জুন কাপুর (Arjun Kapoor), ইয়ামি গৌতম (Yami Gautam) এবং জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। সিনেমাটি হরর-কমেডির জঁরের হতে চলেছে।

সংক্ষিপ্ত ক্লিপে সইফ আলি খানের কালারফুল ক্যারেক্টার বিভূতির লুক নিয়ে বেশ শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। চলতি মাসের শুরুতে, সইফের স্ত্রী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) তাঁর পক্ষ থেকে ভূত পুলিশের ফার্স্ট লুকের ছবি শেয়ার করেছিলেন। করিনা লেখেন, 'সইফ সোশ্যাল মিডিয়ায় নেই। প্যারানর্মালকে ভয় পাবেন না এবং বিভুতির সঙ্গে 'সেফ' অনুভব করবেন না। ভূত পুলিশ শীঘ্রই ডিজনি+ হটস্টারে আসছে’। অন্য দিকে ইয়ামি গৌতম এবং জ্যাকলিন ফার্নান্ডেজের চরিত্রগুলির প্রথম লুকগুলিও অনলাইনে শেয়ার হয়। ইয়ামি মায়া চরিত্রে অভিনয় করেছেন এবং জ্যাকলিন ছবিতে কণিকার চরিত্রে অভিনয় করেছেন। এদিকে, অর্জুন চিরাউঞ্জি নামে একটি চরিত্রে অভিনয় করেছেন বলে জানা গিয়েছে।

গত বছর ধর্মশালায় ভূত পুলিশের শুটিং হয়েছিল। নির্মাতাদের দাবি, সইফ এমন একটি মজাদার চরিত্রে অভিনয় করেছেন যা তিনি আগে কখনই করেননি। এই বিষয়ে ভূত পুলিশের পরিচালক পবন কৃপালিনি (Pawan Kripalini) এক বিবৃতিতে বলেছেন যে, ‘সইফ এবং অর্জুনকে এই প্রথম একসঙ্গে ফ্রেমবন্দি করতে পেরে আমি সত্যিই রোমাঞ্চিত। একেবারে নতুন অবতারে তাঁদের দেখা যাবে’। প্রসঙ্গত, এই সিনেমাটি আগামী ১৭ সেপ্টেম্বর মুক্তি পাবে।

উল্লেখ্য, ডিজনি+ হটস্টারের প্রকাশিত এই ভিডিওটিতে ভূত পুলিশ ছাড়াও একাধিক আপকামিং শো এবং সিনেমার দৃশ্য প্রকাশ্যে এসেছে। যার মধ্যে অন্যতম অ্যালেক্স রাদারফোর্ডের (Alex Rutherford) উপন্যাস অবলম্বনে দ্য এম্পায়ার (The Empire) সিরিজ। এছাড়া জাভেদ জাফরি (Javed Jaffrey) অভিনীত এস্কেপ লাইভ (Escape Live), কীর্তি কুলহারি (Kirti Kulhari) অভিনীত হিউম্যান (Human), প্রতীক গান্ধির (Pratik Gandhi) শো সিক্স সাসপেক্টস (Six Suspects) সহ একাধিক সিনেমা, ওয়েব সিরিজ আগামী দিনে মুক্তি পাবে।

Published by:Swaralipi Dasgupta
First published: