Rahul Roy Covid+: বাড়িতে থেকেও কী ভাবে করোনা আক্রান্ত 'আশিকি' অভিনেতা রাহুল রায়? জানুন...

Rahul Roy Covid+: বাড়িতে থেকেও কী ভাবে করোনা আক্রান্ত 'আশিকি' অভিনেতা রাহুল রায়? জানুন...

করোনা আক্রান্ত 'আশিকি' অভিনেতা রাহুল রায়

বুধবারকে 'কোয়ারান্টিন ডে ১৯' চিহ্নিত করে রাহুল জানিয়েছেন গত মাসে তাঁদের গোটা বিল্ডিং সিল করা হয়েছিল। গত মাস থেকে এখনও একদিনও বাড়ির বাইরে পা রাখেননি তিনি ও তাঁর পরিবারের কেউই।

  • Share this:

    #মুম্বই: বলিউডে করোনাভাইরাসের (Coronavirus) থাবা অব্যাহত। ইনস্টাগ্রামে একটি বড়সড় পোস্টের মাধ্যমে 'আশিকি' খ্যাত অভিনেতা রাহুল রায় (Rahul Roy) জানিয়েছেন, তিনি ও তাঁর পরিবারের সকলে করোনায় (Corona) আক্রান্ত হয়েছেন। বুধবারকে 'কোয়ারান্টিন ডে ১৯' চিহ্নিত করে রাহুল জানিয়েছেন গত মাসে তাঁদের গোটা বিল্ডিং সিল করা হয়েছিল। গত মাস থেকে এখনও একদিনও বাড়ির বাইরে পা রাখেননি তিনি ও তাঁর পরিবারের কেউই।

    ইনস্টাগ্রাম পোস্টে রাহুল লিখেছেন, '২৭ মার্চ থেকে আমাদের অ্যাপার্টমেন্ট সিল করা রয়েছে, প্রতিবেশী একজন করোনা পজিটিভ (Covid-19 Positive) হওয়ার পর থেকেই এই সিল করা হয়েছিল। প্রায় ১৪ দিন ধরে আমারা কেউ বাড়ি থেকে বের হইনি।' এর পরই তিনি জানিয়েছেন, নিয়মিত পরীক্ষা হিসেবে পরিবারের সবাই করোনা পরীক্ষা করিয়েছিলেন। এবং অদ্ভুত ভাবে বাড়ির প্রত্যেকেই করোনা ভাইরাসের পরীক্ষা রিপোর্ট পজিটিভ এসেছে। অথচ কারও কোনও উপসর্গ নেই।

    গত বছরের নভেম্বর মাসেই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। তিনি তাঁর পোস্টে আরও জানিয়েছেন, 'আমি জানি চারিদিকে করোনার থাবা। কিন্তু বাড়ি থেকে আমি ও আমার পরিবারের কেউ না বেরিয়েও কী ভাবে পজিটিভ হলাম বুঝতে পারছি না। কারও সঙ্গে দেখা করিনি, হাঁটতেও যাইনি কোথাও। এই প্রশ্নের উত্তর আমি বুঝতেই পারছি না। আমার বোন প্রিয়াঙ্কা রায় একজন যোগিনী এবং প্রায় ৩ মাস ধরে বাড়ি থেকে বের হয়নি। ও ব্রিদিংেয়র নানা পদ্ধতি জানে। ওরও রিপোর্ট পজিটিভ এসেছে।' এই মুহূর্তে তাঁরা আরও ১৪ দিনের কোয়ারান্টিন পালন করছেন গোটা পরিবারে।

    গত বছর 'LAC- লিভ দ্য ব্যাটল ইন কার্গিল' ছবির শ্যুটিং চলাকালীন ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন অভিনেতা রাহুল রায়। কার্গিল থেকে দ্রুত শ্রীনগরে নিয়ে আসা হয়েছিল তাঁকে। সেখান থেকে উড়িয়ে এনে মুম্বইয়ের হাসপাতালে দীর্ঘদিন ভর্তি ছিলেন তিনি। জানুয়ারি মাসে সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অভিনেতা। বলিউডে বহু ছবিতে অভিনয় করেছেন রাহুল রায়। আশিকি বাদেও জুনুন, ফির তেরি কাহানি ইয়াদ আই-র মতো ছবিতে কাজ করেছেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: