Nawab Shah: করোনায় আক্রান্ত অভিনেতা নবাব শাহ, মন খারাপ স্ত্রী পূজা বাতরার!

Nawab Shah: করোনায় আক্রান্ত অভিনেতা নবাব শাহ, মন খারাপ স্ত্রী পূজা বাতরার!

দম্পতি।

বলিউডে করোনার থাবা (Coronavirus in Bollywood) অব্যাহত। এবার আক্রান্তদের তালিকায় ঢুকে পড়লেন অভিনেতা নবাব শাহ (Nawab Shah)। নিজেই ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে তিনি জানিয়েছেন করোনা পজিটিভ হওয়ার কথা।

  • Share this:

    #মুম্বই: বলিউডে করোনার থাবা (Coronavirus in Bollywood) অব্যাহত। এবার আক্রান্তদের তালিকায় ঢুকে পড়লেন অভিনেতা নবাব শাহ (Nawab Shah)। নিজেই ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে তিনি জানিয়েছেন করোনা পজিটিভ হওয়ার কথা। সঙ্গে বলেছেন, তাঁর খুবই হাল্কা উপসর্গ রয়েছে। ইনস্টাগ্রামে নিজের মুখঢাকা একটি ছবি দিয়ে নবাব লিখেছেন, 'আজ সকালে আমার কোভিড ১৯ পজিটিভ এসেছে। আমার খুবই হাল্কা উপসর্গ রয়েছে। আমার যেদিন থেকে মনে হয়েছিল সেদিন থেকেই আলাদা রয়েছি। বাড়িতে থাকুন সবাই এবং সতর্ক থাকুন।'

    View this post on Instagram

    A post shared by Nawab Shah (@nawwabshah)

    নবাবের পোস্টের পরই স্ত্রী ও অভিনেত্রী পূজা বাতরা (Pooja Batra) নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তিনি লিখেছেন, 'আমার খুবই মন খারাপ যে আমার বহু বন্ধুবান্ধব ও তাঁদের বাবা মায়েরা করোনা আক্রান্ত। আমার স্বামীরও করোনা ধরা পড়েছে।' এরই সঙ্গে পূজা লিখেছেন, 'যাঁরাই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন, তাঁরা বাড়িতে থাকুন। সতর্ক থাকুন ও ভ্যাকসিন নিন। আমাদের এই দেশ ও বিশ্ব থেকে ভাইরাসকে তাড়াতে হবে।'

    ২০০০ সালে 'রাজা কো রানি সে পেয়ার হো গয়া' ছবিতে বলিউডে অভিষেক হয়েছিল নবাব শাহের। এছাড়াও সরফরোশ, কার্জুত, পেয়ার কোই খেল নহি, ইত্তেফাক, মুসাফির, লক্ষ্য, জান-এ-মন, লাক, ডন ২, ভাগ মিলখা ভিগ, হামশকল, দিলওয়ালে, টাইগার জিন্দা হ্যায়, দবং ৩-এর মতো অসংখ্য ছবিতে কাজ করেছেন অভিনেতা।

    অন্যদিকে, ১৯৯৭ সালে ভিরাসত ছবিতে বলিউডে পা রেখেছিলেন অভিনেত্রী পূজা বাতরা। অসংখ্য হিন্দি, তেলগু ও তামিল ছবিতে কাজ করেছেন পূজা। শেষ তাঁকে ২০১৭ সালে মিরর গেম-এ দেখা গিয়েছিল।

    Published by:Raima Chakraborty
    First published: