নিচে অন্তর্বাস, উপরে ডিজাইনার জ্যাকেট! সাংবাদিকদের সামনে আদিত্য রায় কাপুর

নিচে অন্তর্বাস, উপরে ডিজাইনার জ্যাকেট! সাংবাদিকদের সামনে আদিত্য রায় কাপুর
লকডাউনের পর ছন্দে ফিরতে চেষ্টা করছে বলিউড। নিউ নর্ম্যাল জীবনযাত্রায় যে কী মারাত্মক পরিবর্তন এসেছে বলিউড তারকাদের ফ্যাশন সেন্সে, না দেখলে বোঝা দায়।

লকডাউনের পর ছন্দে ফিরতে চেষ্টা করছে বলিউড। নিউ নর্ম্যাল জীবনযাত্রায় যে কী মারাত্মক পরিবর্তন এসেছে বলিউড তারকাদের ফ্যাশন সেন্সে, না দেখলে বোঝা দায়।

  • Share this:

    শর্মিলা মাইতি

    #কলকাতা: লকডাউনের পর ছন্দে ফিরতে চেষ্টা করছে বলিউড। নিউ নর্ম্যাল জীবনযাত্রায় যে কী মারাত্মক পরিবর্তন এসেছে বলিউড তারকাদের ফ্যাশন সেন্সে, না দেখলে বোঝা দায়। তার ওপর করোনা কাল জুড়ে ভার্চুয়াল চ্যাট আর প্রেস কনফারেন্সের চোটে ডেইলি রুটিনও বিগড়ে গিয়েছে! সেটারই এক নমুনা পাওয়া গেল অনুরাগ বসুর মাল্টিস্টারার 'লুডো' ছবির প্রেস কনফারেন্সে।

    ভার্চুয়াল এই প্রেস কনফারেন্সে যে যার বাড়ি থেকে ইন্টারভিউ দিচ্ছিলেন। আদিত্য রায় কাপুরকেও দেখতে বেশ ঝকঝকে হ্যান্ডসাম লাগছিল। পরেছেন আপাদমস্তক ফরম্যাল। ডিজাইনর জ্যাকেট, টিশার্ট।  মডারেটর ছিলেন অনুরাগ বসু নিজেই। এবার নিজের বোর্ডের স্টাইলে লাল, নীল,  হলুদ ও সবুজ ঘরে বসিয়েছেন তাঁর স্টারকাস্টকে। লাল ঘরে অভিষেক ও ছোট্ট  ইনায়ত। হলুদ ঘরে সান্যা মলহোত্রা ও আদিত্য রায় কাপুর। লাল পেরিয়ে হলুদঘরে প্রশ্ন শুরু করলেন অনুরাগ। প্রথম প্রশ্নেই উঠে দাঁড়াতে বললেন আদিত্যকে। উঠে দাঁড়াতেই বিপত্তি। ক্যামেরার সামনে আদিত্যর পর্দা ফাঁস! দেখা গেল তিনি শর্টস পরে আছেন! প্রথমে যেটাকে 'আপাদমস্তক' মনে হয়েছিল, সেটা নেহাতই কোমর পর্যন্ত, তার পর থেকে বাড়ির ড্রেসে।


    কী অপ্রস্তুত অবস্থা! সারা দেশের বিভিন্ন প্রান্তের সাংবাদিকদের সম্মুখে! কিন্তু আদিত্যর হাবেভাবে বিশেষ পরিবর্তন লক্ষ করা গেল না। অনুরাগ বসু প্রশ্ন ছুঁড়লেন, তুমি এটা কী পরে এসেছ? আদিত্য একটুও না দমে উত্তর দিলেন,  "এটাই আমার লকডাউন রিজলিউশন। ভার্চুয়াল মাধ্যমে যেটুকু দেখা যায় সেটুকু হলেই চলবে। সব ভার্চুয়াল ইন্টারভিউতে আমার এই ড্রেস কোড । উপরে ফর্মাল, নিচে আন্ডারগারমেন্টস। যত দিন না আমায় বাইরে যেতে হচ্ছে ছবির প্রচারে ততদিন আমার এটাই সবচেয়ে কমফর্টেবল ফ্যাশন স্টেটমেন্ট। আপনারাও ট্রাই করতে পারেন! এমনকি পরিচালক স্যর নিজেই কী পরে আছেন, আদৌ পরেছেন কি না সেটাও কিন্তু কেউ দেখতে পাচ্ছেন না। "

    হাসিতে ফেটে পড়লেন বাকিরা। সান্যা ও ফতিমা সানা শেখ জানালেন, আদিত্যর কাছ থেকে তাঁরাও নেবেন অনলাইন ইন্টারভিউয়ের সময়ে ফ্যাশন টিপস।

    অনুরাগ বসু পরিচালনার লুডো' ছবি মুক্তি পাবে নেটফ্লিক্সে। গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন রাজকুমার রাও, রোহিত সরফ, পার্ল মনিও। পাশা অর্থাত ডাইসের ভূমিকায় পঙ্কজ ত্রিপাঠী। এর বেশি চরিত্র নিয়ে বলতেই চাইলেন না।কারণ অনুরাগ বসুর ছবিতে কোনও স্ক্রিপ্ট থাকে না। এমনকি সাংবাদিক সম্মেলনও আনস্ক্রিপ্টেড!

    Published by:Akash Misra
    First published: