Union
Budget 2023

Highlights

হোম /খবর /বিনোদন /
১৫ বছরের সম্পর্কে ইতি! বিবাহ-বিচ্ছেদ ঘোষণা আমির খান-কিরণ রাওয়ের

Aamir Khan-Kiran Rao|| ১৫ বছরের সম্পর্কে ইতি! বিবাহ-বিচ্ছেদ ঘোষণা আমির খান-কিরণ রাওয়ের

বিবাহ-বিচ্ছেদ ঘোষণা আমির-কিরণের। ফাইল ছবি।

বিবাহ-বিচ্ছেদ ঘোষণা আমির-কিরণের। ফাইল ছবি।

১৫ বছরের সম্পর্কে ইতি। বিবাহ বিচ্ছেদ (Divorce) করছেন আমির খান (Aamir Khan)-কিরণ রাও (Kiran Rao)। যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদ ঘোষণা করলেন তাঁরা।

  • Last Updated :
  • Share this:

#মুম্বই: ১৫ বছরের সম্পর্কে ইতি। বিবাহ বিচ্ছেদ (Divorce) ঘোষণা করলেন বলিউডের প্রথম সারির অভিনেতা আমির খান এবং চলচ্চিত্র নির্মাতা কিরণ রাও (Aamir Khan-Kiran Rao)। যৌথ বিবৃতি দিয়ে বিবাহ-বিচ্ছেদ ঘোষণা করলেন তাঁরা। বিবৃতিতে আমির-কিরণ জানিয়েছেন, যৌথ বিবৃতিতে আমির এবং কিরণ লিখেছেন - "বিগত ১৫ বছরে আমরা বহু অভিজ্ঞতা ভাগ করে নিয়েছি। বিশ্বাস, শ্রদ্ধা আর ভালবাসাই ছিল সম্পর্কের বুনিয়াদ। এ বার আমরা জীবনের এক নতুন অধ্যায় শুরু করতে চলেছি, তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়। আমরা দায়িত্ববান অভিভাবক হিসেবে আমাদের দায়িত্ব পালন করব।" আমির এবং কিরণ বিবাহ বিচ্ছেদ ঘোষণা করলেও ছেলে আজাদের দায়িত্ব দু-জনেই সমানভাবে  পালন করবেন বলে জানিয়েছেন বিবৃতিতে।

বিজ্ঞপ্তিতে আমির-কিরণ আরও লিখেছেন, ”বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত হঠাৎ করে নয়। আমরা বহুদিন আগে থেকেই আলাদা হয়ে যাওয়া নিয়ে চিন্তা করছিলাম। শুধু সঠিক সময়ের জন্য অপেক্ষা ছিল। তবে এই সিদ্ধান্ত আমাদের সন্তান আজাদের উপর কোনওভাবেই প্রভাব পড়বে না। আমরা দু’জনেই আজাদকে বড় করে তুলব। একসঙ্গে ছবি ও পানি ফাউন্ডেশনের কাজও করব। আমাদের বন্ধু, আত্মীয়-পরিজনকে ধন্যবাদ আমাদের পাশে সব সময় থাকার জন্য। এই সময়টাতেও আপনাদের আর্শীবাদ ও শুভেচ্ছা চাই। এই বিবাহবিচ্ছেদকে কখনই শেষ হিসেবে নয়, বরং নতুন শুরু হিসেবে দেখার অনুরোধ করছি।”

লগানের শ্যুটিং চলাকালীন পরিচয় হয়েছিল আমির খান এবং কিরণ রাও-এর। ২০০৫-র ২৮ ডিসেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে আজাদের জন্ম হয়। কিরণের আগে রীনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। ১৯৮৬ সালে রীনাকে বিয়ে করেছিলেন আমির। ২০০২-এ রীনা এবং আমিরের ১৬ বছরে দাম্পত্যের অবসান হয়। আমিরের প্রথম পক্ষের দুই সন্তান  জুনেইদ ও ইরা।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Actor Aamir, Kiran Rao