Home /News /entertainment /

Aamir Khan-Kiran Rao: বিয়ে ভাঙলেও একসঙ্গে, ছেলে আজাদকে নিয়ে টেবিল-টেনিসে মগ্ন আমির-কিরণ!

Aamir Khan-Kiran Rao: বিয়ে ভাঙলেও একসঙ্গে, ছেলে আজাদকে নিয়ে টেবিল-টেনিসে মগ্ন আমির-কিরণ!

বিয়ে ভাঙলেও একসঙ্গে, ছেলে আজাদকে নিয়ে টেবিল-টেনিসে মগ্ন আমির-কিরণ!

বিয়ে ভাঙলেও একসঙ্গে, ছেলে আজাদকে নিয়ে টেবিল-টেনিসে মগ্ন আমির-কিরণ!

কিছুদিন আগেই ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)।

  • Share this:

    #মুম্বই: কিছুদিন আগেই ১৫ বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। তবে কথা দিয়েছিলেন, ছেলে আজাদের জন্য সব সময়ই একসঙ্গে পাশে রয়েছেন তাঁরা। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন ছবিতে ধরা পড়ল সেই দৃশ্যই। আমির খানের পরের ছবি 'লাল সিং চাড্ডা'-র সেটে প্রযোজক ও প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে জমিয়ে েটবিল-টেনিস খেললেন অভিনেতা। সঙ্গী অবশ্যই ছবির গোটা টিম ও ছেলে আজাদ।

    ছবির আরেক অভিেনতা দক্ষিণের নাগা চৈতন্যকেও দেখা গিয়েছে তাঁদের সঙ্গে খেলতে। এই মুহূর্তে লাদাখে ছবির শেষ পর্বের শ্যুটিং করছে লাল সিং চাড্ডার গোটা টিম। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে আমির ও কিরণকে একসঙ্গে সিনেমা দেখতেও দেখা গিয়েছে। আর স্বাভাবিক ভাবেই সেই সব ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    View this post on Instagram

    A post shared by bollyukmedia (@bollyukmedia)

    আমিরের এই ছবি 'লাল সিং চাড্ডা'-র প্রযোজনা করছে তারই সংস্থা আমির খান প্রোডাকশনস। সেখানে আমিরের সঙ্গী কিরণ রাও। ফলে ছবির শ্যুটিংয়ের ক্ষেত্রেও একসঙ্গেই কাজ করছেন তাঁরা। কয়েকদিন আগেই লাদাখি পোশাক পরে সেখানকার স্থানীয় গানের সঙ্গে তালে তাল মিলিয়ে নাচতে দেখা গিয়েছিল আমির ও কিরণকে। আর সেই ভিডিও আমির খানের ফ্যানক্লাবের তরফে পোস্ট করা হতেই নজর কেড়েছিল তাঁদের ভক্তদের। লাদাখের ওয়াখা গ্রামে সম্প্রতি ছবির একটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শ্যুটিং শেষ হয়েছে। তার পরেই এভাবে সেলিব্রেট করছিল গোটা ইউনিট।

    গত সপ্তাহেও লাদাখে ছবির শ্যুটিংয়ের ছবি শেয়ার করেছিল আমির খান প্রোডাকশনস। আমির খান, কিরণ রাওয়ের সঙ্গে ছবির আরেক অভিনেতা নাগা চৈতন্যকেও দেখা গিয়েছিল সেই ছবিতে। 'ফরেস্ট গাম্প' ছবির হিন্দি রিমেক হতে চলেছে 'লাল সিং চাড্ডা'। এই ছবিতে আমিরের সঙ্গে দেখা যাবে করিনা কাপুর খানকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Aamir Khan, Kiran Rao

    পরবর্তী খবর