বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

সদ্য করোনা মুক্ত কনিকা কাপুরকে থানায় তলব, গায়িকাকে নোটিশ পাঠাল UP পুলিশ

সদ্য করোনা মুক্ত কনিকা কাপুরকে থানায় তলব, গায়িকাকে নোটিশ পাঠাল UP পুলিশ

সঙ্গীতশিল্পী কনিকা কাপুরকে নোটিশ পাঠাল উত্তর প্রদেশ পুলিশ

  • Share this:

#মুম্বই: সঙ্গীতশিল্পী কনিকা কাপুরকে নোটিশ পাঠাল উত্তর প্রদেশ পুলিশ। লখনৌয়ের সরজিনি নগরের পুলিশ ইনচার্জ জগপ্রসাদ জানান, ৩০ এপ্রিল সঙ্গীতশিল্পীকে থানায় তলব করা হয়েছে। সদ্য করোনা ভাইরাস সংক্রমণ থেকে মুক্ত হওয়া কনিকা কাপুরের বিরুদ্ধে দেশের নাগরিক হিসেবে সমাজের প্রতি অবহেলা ও দ্বায়িত্বজ্ঞানহীনতার অভিযোগ দায়ের হয়েছিল।

কিছুদিন আগে লন্ডন থেকে ফেরেন বেবি ডল বা চিটিয়া কালাইয়া রে-র মত জনপ্রিয় গানগুলি-র গায়িকা কনিকা ৷ অভিযোগ, তিনি বিদেশ থেকে ফেরার বিষয়টি নাকি গোপন করে যান। এরপর জ্বর, সর্দি-কাশি এবং ফ্লুয়ের মতো উপসর্গ দেখা দিতে তিনি হাসপাতালে যান, নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে ৷ বলিউড ইন্ডাস্ট্রিতে তিনিই প্রথম যার করোনা ধরা পড়ে।

জানা যায়, লন্ডন থেকে ফিরে লখনউয়ের বাড়িতে ছিলেন গায়িকা, সেখানেই বিলাশ বহুল একটি ৫ তারা হোটলে পার্টি দেন৷  হাজির ছিলেন বহু  ক্ষমতাবান মানুষ। এই বিষয়টা সামনে আসতেই মানুষ কনিকার দ্বায়িত্বজ্ঞানহীনতা নিয়ে প্রশ্ন তোলেন। কেন কোয়ারেন্টাইনে না গিয়ে তিনি পার্টি করছিলেন? তাদের তো বোঝা উচিত করোনার বিপদসীমা !

যদিও একথা মানতে নারাজ কনিকা। ফোনে কনিকা কাপুরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, " আমি আমার বাচ্চাদের সঙ্গে লন্ডনে ছিলাম। আমি লন্ডন আর লখনউতে যাতায়াত করতেই থাকি। আমি মার্চের ৯ তারিখে এয়ারপোর্টে নামি। তখন আমাকে একটা ফর্ম ফিলাপ করতে হয়। সেখানে আমার জার্নির সব ইনফরমেশন দিতে হয়। সে সময় আমাকে চেক করা হয়। আমাকে কেউ বলেনি কোয়ারেন্টাইনে যেতে। আমার শরীরে করোনার কোনও লক্ষনই ছিল না। আমি লন্ডন থেকে মুম্বই হয়ে লখনউতে আসি। এখানে আমার বাবা মা রয়েছেন। আমি তাঁদের সঙ্গে দেখা করি। এখানে আমার নিজের বাড়িও রয়েছে। আমার ছোটবেলার এক বন্ধুর জন্মদিন ছিল। সেই জন্য একটা ছোট্ট গেটটুগেদার হয়। যেখানে তার বাবা মা, আমার বাবা মা ও সামান্য কয়েকজন উপস্থিত ছিলেন। তেমন কোনও বড় পার্টি নয়। এর পর মার্চের ১৩ তারিখ আমার নিজের নিজেকে সন্দেহ হয়। যে আমার করোনা নেই তো। তখন আমি ফোন করি  A notice has been served to corona survivor singer Kanika Kapoor  in connection with a case registered against herদ্বায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের আমার করোনা টেস্টের জন্য। এবং টেস্টে পজিটিভ ধরা পড়ে। তবে আমাকে একবারের জন্যও কেউ হোম কোয়ারেন্টাইনে যেতে বলেননি। তবে আমি নিজে থেকেই সোশ্যাল জমায়েত এরাই। "

Published by: Rukmini Mazumder
First published: April 27, 2020, 3:28 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर