Bigg Boss Season 15 : স্ট্রিমিং আগামী মাস থেকেই, তার পর টিভিতে, চমকে ভরপুর বিগ বসের আগামী মরসুম

ফাইল ছবি

Viacom18 বিগ বস সিজন ১৫-এর (Bigg Boss Season 15) দিনক্ষণ ঘোষণা করে ফেলল। এ বার সব চেয়ে বড় চমক Colors Tv-তে লঞ্চ হওয়ার ৬ সপ্তাহ আগেই Voot-এ লাইভ স্ট্রিমিং শুরু হয়ে যাবে।

  • Share this:

# কলকাতা: ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রিতে জনপ্রিয়তম টিভি শো হল বিগ বস (Bigg Boss)। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করে ছিলেন নতুন সিজন কবে আসবে। তাঁদের কথা চিন্তা করেই Viacom18 বিগ বস সিজন ১৫-এর (Bigg Boss Season 15) দিনক্ষণ ঘোষণা করে ফেলল।

এ বার সব চেয়ে বড় চমক Colors Tv-তে লঞ্চ হওয়ার ৬ সপ্তাহ আগেই Voot-এ লাইভ স্ট্রিমিং শুরু হয়ে যাবে। যার নাম রাখা হয়েছে Bigg Boss OTT। যা আগামী মাস থেকেই স্ট্রিমিং শুরু হয়ে যাবে। এ বারেও থাকবে নতুন চমক, কিছু জনপ্রিয় সেলিব্রিটির সঙ্গে দেখতে পাওয়া যাবে সোশ্যাল মাধ্যমে জনপ্রিয় মুখদের। ২৪ ঘণ্টাই Voot-এ বিগ বসের ঘরে প্রতিযোগীদের কার্যকলাপ দেখানো হবে। ৬ সপ্তাহ এই ভাবে চলবার পরে Colors Tv-তে নতুন ভাবে এই শো লঞ্চ করা হবে।

বিগ বস ভারতের এমন একটি শো, যা এন্টারটেনমেন্টের বিচারে একদম প্রথম সারিতেই রয়েছে। এই শো বাণিজ্যিক দিক থেকেও সাফল্য পেয়েছে। এমনকী, ডিজিটাল স্পেসে ৮.৫ বিলিয়ন ভিউজ সংখ্যা অতিক্রম করে ফেলেছে।

Viacom18-এর ডিজিটাল ভেঞ্চার চিফ অপারেটিং অফিসার (Digital Venture Chief Operating Officer) গৌরব রক্ষিত (Gourav Rakshit) জানিয়েছেন, “টিভির থেকে Bigg Boss OTT-র ডিজিটাল বিনোদনে বড় পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আমাদের দর্শক আমাদের ভালবাসেন। তাঁদের কথা মাথায় রেখেই ডিজিটাল এবং টিভি দুটো প্ল্যাটফর্মের জন্যই বিশেষ কিছু চিন্তাভাবনা করা হয়েছে। আশা করছি এর সুফল পাওয়া যাবে। বিগ বস OTT এক্সক্লুসিভ স্ট্রিমিং হওয়ার ৬ সপ্তাহ পরে সম্পূর্ণ নতুন অবতারে বিগ বস সিজন ১৫ Colors Tv-তে লঞ্চ করা হবে”।

Viacom18 হিন্দি মাস এন্টারটেইনমেন্ট চিফ কন্টেন্ট অফিসার (Hindi Mass Entertainment Chief Content Officer), মনীষা শর্মা (Manisha Sharma) জানিয়েছেন, “বিগ বসের নতুন ডিজিটাল এক্সক্লুসিভ ফরম্যাটটি স্ট্রিমিং হওয়ার পরে শোয়ের ফ্যানেদের বিনোদনের এক অন্য স্তরে নিয়ে যাবে। জনপ্রিয়তার কথা মাথায় রেখে দুটি আলাদা আলাদা প্ল্যাটফর্মের জন্য, আলাদা আলাদা কন্টেন্ট ভাবা হয়েছে”।

Published by:Arpita Roy Chowdhury
First published: