• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • BIGG BOSS OTT RAQESH BAPAT USING DIVYA AGARWALS LIP BALM SHAMITA SHETTY GETS ANGRY SMJ TC

Bigg Boss OTT: রাকেশের ঠোঁটে দিব্যার অধরের পরশ! বেজায় চটলেন শমিতা!

রাকেশের পকেট থেকে দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) লিপ বাম পড়ে যেতে দেখে শমিতা যে বেশ দুঃখ পেয়েছিলেন, তা দর্শকদের নজর এড়ায়নি।

রাকেশের পকেট থেকে দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) লিপ বাম পড়ে যেতে দেখে শমিতা যে বেশ দুঃখ পেয়েছিলেন, তা দর্শকদের নজর এড়ায়নি।

  • Share this:

#মুম্বই: ডিজিটাল প্ল্যাটফর্মে শুরু হলেও বিগ বস ওটিটি (Big Boss OTT) এতটুকু জনপ্রিয়তা হারায়নি। প্রায় রোজই কিছু না কিছু বিষয়ে দর্শকদের জন্য নতুনত্ব নিয়ে হাজির হচ্ছে রিয়্যালিটি শো-টি। তবে ইদানিং শমিতা শেঠি (Shamita Shetty) এবং রাকেশ বাপট (Raqesh Bapat)-এর মধ্যে কানেকশন যে ক্রমাগত লাইমলাইটে রয়েছে তা বলাই বাহুল্য। প্রায়শই এই জনপ্রিয় জুটিকে যেমন একসঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে, তেমনই আবার ঝগড়ার মুহুর্তে একে অপরের প্রতি আবেগপ্রবণ হয়ে পড়ছেন তাঁরা। এবার কানেকশনের মানুষের প্রতি 'পজেসিভ' হতেও দেখা গেল শমিতাকে। শোয়ের শেষ পর্বে রাকেশের পকেট থেকে দিব্যা আগরওয়ালের (Divya Agarwal) লিপ বাম পড়ে যেতে দেখে শমিতা যে বেশ দুঃখ পেয়েছিলেন, তা দর্শকদের নজর এড়ায়নি।

ঘটনাটির সূত্রপাত তখনই হয় যখন শেষ পর্বে সকল প্রতিযোগী বসার ঘরে থাকার সময়ে রাকেশের পকেট থেকে একটি লিপ বাম পড়ে যায়। আর তার পরেই ঘরের সকলে শমিতা এবং রাকেশকে টিজ করতে শুরু করেন। তখন রাকেশ জানান যে সেই লিম বামটি শমিতার নয়, বরং দিব্যার এবং এতেই শমিতার মেজাজ গরম হয়ে যায়।। পরে শমিতা বলেন যে তিনি কাউকে পছন্দ না করলে রাকেশও সেই ব্যক্তির সঙ্গে বন্ধুত্ব করবেন না বলেই আশা করেন তিনি। যদিও এই ঘটনার জন্য রাকেশ শমিতার কাছে ক্ষমা চেয়েছিলেন। এই জুটির মনোমালিন্যের সমাধানে হস্তক্ষেপ করেন নেহা ভাসিন (Neha Bhasin)। রাকেশকে ক্ষমা করে দেওয়ার জন্য নেহা শমিতাকে বললেও শমিতা সাফ জানিয়ে দেন যে তিনি বিশ্বাস করার মতো রাকেশের বিষয়ে যথেষ্ট জানেন না।

শুধু তাই নয়, শমিতা আরও বলেন যে পছন্দের মানুষদের প্রতি তাঁর অধিকারবোধ থাকে এবং তিনি দিব্যাকে হিংসা করেন না, শুধু তাঁকে পছন্দ করেন না। যদিও রাকেশ শমিতার রাগ ভাঙানোর চেষ্টার কোনও খামতি রাখেননি। শমিতাকে শান্ত করতে রাকেশ বলেন, সেই সময়ে তাঁর ঠোঁট শুকনো হয়ে গিয়েছিল এবং সেই সময় দিব্যা আশেপাশে ছিলেন বলে তিনি দিব্যার থেকে লিপ বামটি চান। নিজের কাজের ব্যাখ্যা দিয়েই থামেননি রাকেশ, শমিতার মন ভালো করতে শুধু একবার নয়, চারবার শিল্পা শেঠি কুন্দ্রার (Shilpa Shetty Kundra) বোনকে চুমু খান রাকেশ।

প্রসঙ্গত, গত শনিবার বিগ বস ওটিটিতে সানি লিওনের (Sunny Leone) আসার দিনই দিব্যা ও শমিতার মধ্যে যে ভবিষ্যতেও বন্ধুত্ব বজায় থাকবে না তা পরিষ্কার হয়ে গিয়েছে। একে অপরের প্রতি অবিশ্বাস থেকেই বন্ধুত্বের দরজা বন্ধ করে দিয়েছেন এই দুই হট অভিনেত্রী!

Published by:Suman Majumder
First published: