সব ঠিক থাকলে এই বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পবিত্রার সঙ্গে, জানালেন ইজাজ

সব ঠিক থাকলে এই বছরেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন পবিত্রার সঙ্গে, জানালেন ইজাজ
বিগ বসের ঘরে এই জুটির জার্নি শুরু হয়েছিল ঝগড়া করে। পরে তাঁরা সব ঠিকঠাক করে নেন এবং প্রেমের জার্নি শুরু হয়

বিগ বসের ঘরে এই জুটির জার্নি শুরু হয়েছিল ঝগড়া করে। পরে তাঁরা সব ঠিকঠাক করে নেন এবং প্রেমের জার্নি শুরু হয়

  • Share this:

#মুম্বই: বিগ বসের ঘর একদিকে যেমন একাধিক বিতর্কের জন্য জনপ্রিয়, তেমনই নতুন নতুন সম্পর্ক তৈরি হওয়ার জন্য। বিগ বস ১৪ সিজনে নিজের প্রেম নিয়ে যেমন চর্চিত হয়েছেন সঙ্গীতশিল্পী রাহুল বৈদ্য (Rahul Vaidya), তেমন অন্য দিকে বিগ বসের ঘরে প্রেম জমে উঠেছিল Fজাজ খান (Eijaz Khan) ও পবিত্রা পুনিয়া (Pavitra Punia)-র।

একাধিক বিতর্কের মাঝেও ইজাজ, পবিত্রাকে কখনও ঝামেলায় জড়াতে দেখা যায়নি, বরং তাঁদের রোম্যান্টিক মুহূর্তই বার বার পর্দায় উঠে এসেছে। যত দিন গিয়েছে, তাঁরা নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কথা বলা শুরু করেছে। এবং এবার সম্পর্ককে আরও একধাপ এগিয়ে নিয়ে যেতে বিয়ে করছেন এই জুটি।

এই বছরেই তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন বলে জানিয়েছেন ইজাজ। Times of India-কে দেওয়া এক সাক্ষাৎকারে ইজাজ জানান- বিয়ে করব এবং সঠিক সময়ে করব। যদি সব কিছু ঠিক থাকে, তা হলে এই বছরেই আমি ও পবিত্রা বিয়ের বন্ধনে আবদ্ধ হব।


নিজেদের সম্পর্কের বিষয়ে বলতে গিয়ে ইজাজ জানান, তাঁদের দুই পরিবারই বিষয়টি জানে। তাঁরা একে অপরের বাড়ির লোকের সঙ্গে দেখা করেছেন এবং কথা বলেছেন।

বিগ বসের ঘরে এই জুটির জার্নি শুরু হয়েছিল ঝগড়া করে। পরে তাঁরা সব ঠিকঠাক করে নেন এবং প্রেমের জার্নি শুরু হয়।

কিছু দিন আগে পবিত্রা শিরোনামে উঠে আসেন তাঁর পূর্বের সম্পর্কের জন্য। অভিযোগ ওঠে তিনি বিবাহিত এবং তাও ৪ বার বিয়ে করেছেন। সুমিত মহেশ্বরী নামে এক ব্যক্তি জানান, পবিত্রার সঙ্গে তাঁর বিয়ে হয়েছে এবং তিনি সুমিতকে প্রতারণা করেছেন। যদিও বিষয়টি অস্বীকার করেন পবিত্রা। অভিযোগ ভিত্তিহীন জানিয়ে পবিত্রা বলেন, তিনি মোটেই বিবাহিত নন এবং সুমিতের সঙ্গে তাঁর এনগেজমেন্ট হলেও তা পরে বাতিল হয়ে যায়।

এদিকে, বিগ বসের ঘর থেকে ইজাজ চলে যাওয়ার পর তাঁর প্রক্সি হিসেবে ঘরে এসেছেন দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee)। ইজাজের থেকে একদম উল্টোভাবে খেলছেন তিনি। ইজাজ যেখানে একদম শান্ত, চুপচাপ থেকে খেলতেন, সেখানে দেবলীনাকে সব বিষয়ে বিতর্কে জড়াতে দেখা যাচ্ছে এবং আক্রমণাত্মক ভঙ্গিতে দেখা যাচ্ছে। যদিও তিনি ভালো কন্টেন্ট মানুষকে দিচ্ছেন মনে করছেন ইজাজ!

Published by:Ananya Chakraborty
First published: