Home /News /entertainment /
Bigg Boss OTT: 'বিগ বস আমার গডফাদার', কে বললেন এমন কথা!

Bigg Boss OTT: 'বিগ বস আমার গডফাদার', কে বললেন এমন কথা!

সবাইকে নাচতে সাহায্য করেন তিনি। তাই বিগ বসের ঘরে ঢুকেও তিনি তাঁর অঙ্গুলিহেলনে নাচাবেন সকলকে। 

  • Share this:

#Bigg Boss OTT: রিয়ালিটি শোয়ের দুনিয়ায় অত্যন্ত পরিচিত নাম কোরিওগ্রাফার নিশান্ত ভাট (Nishant Bhatt)। সুপার ডান্সার ৩ (Super Dancer 3) জেতার পর একাধিক ডান্স রিয়ালিটি শোয়ের সঙ্গে যুক্ত হয়েছিলেন তিনি। এবার তিনি বিগ বসের (Bigg Boss) ঘরে। সেখানে যাওয়ার আগে নিজের বেশ কিছু কথা জানিয়েছেন তিনি।

তিনি বলেন, “বিগ বসের ঘরে যাওয়ার অফার পাওয়ার পর আমি ভেবেছিলাম আমার একটু অন্যরকম কিছু করা উচিত। বিগবস এমন একটা শো যেখান থেকে অনেক কিছু শেখা সম্ভব। যদিও পুরো বিষয়টি সম্পূর্ণ ভিন্ন। তাও আমি ভেবেছিলাম কেন আমি সম্পূর্ণ আলাদা একটা চ্যালেঞ্জ নেব না। তাই আমি সেখানে যাচ্ছি।”

তিনি আরও বলেন, “আমার বাড়িতে বাবা-মা, বন্ধু সবাই বলে আমি বিগ বসে যাওয়ার জন্য সম্পূর্ণ উপযুক্ত। কারণ যেভাবে আমি মজা করি, যে ভাবে আমি খুনসুটি করি তার জন্য বিগ বস একদম ঠিকঠাক। আর সেকারণে আমি সেখানে যেতে চাই। পাশাপাশি এতদিন সকলে আমাকে চেনে একজন কোরিওগ্রাফার হিসেবে। কিন্তু এবার ক্যামেরার সামনে একজন কোরিওগ্রাফার হিসেবে দর্শকরা আমাকে চিনতে পারবে।”

তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল, এই শোয়ের মাধ্যমে তাঁকে পার্সোনালি এবং বাহ্যিকভাবে বেশ কিছু পরিবর্তন আনতে হবে। এই প্রসঙ্গে তিনি বলেন, “আমি জানি না ঠিক কী হতে চলেছে। তবে এটা বলতে পারি আমার মধ্যে যে কোরিওগ্রাফার সত্ত্বা আছে তা কখনই ছিনিয়ে নিতে পারবে না এই শো। আমি যখন এই শো থেকে ফিরে আসব তখন ফের আমি কোরিওগ্রাফি করব। বিগ বস-কে আমি গড ফাদার মনে করি। কারণ এটা আমার কাছে একটা বিরাট সূযোগ। বিগত ১৫ বছরে আমার জীবনের সঙ্গে যা ঘটেনি তা হয়তো ঘটবে এই শোয়ের মাধ্যমে।”

সবশেষে তিনি মজা করে জানান, সবাইকে নাচতে সাহায্য করেন তিনি। তাই বিগ বসের ঘরে ঢুকেও তিনি তাঁর অঙ্গুলিহেলনে নাচাবেন সকলকে।

চলতি মাসের ৮ তারিখ থেকে শুরু হয়েছে Bigg Boss OTT। ২৪ ঘণ্টাই লাইভ চলবে OTT প্ল্যাটফর্ম VOOT-এ।

Published by:Suman Majumder
First published:

Tags: #Bigg Boss, Voot

পরবর্তী খবর