Home /News /entertainment /
Bappi Lahiri death: বাবার শেষকৃত্যের জন্য সপরিবারে আমেরিকা থেকে মুম্বইয়ে ছেলে বাপ্পা, পবন হংস মহাশ্মশানে অন্ত্যেষ্টি ক্রিয়া বাপ্পি লাহিড়ির

Bappi Lahiri death: বাবার শেষকৃত্যের জন্য সপরিবারে আমেরিকা থেকে মুম্বইয়ে ছেলে বাপ্পা, পবন হংস মহাশ্মশানে অন্ত্যেষ্টি ক্রিয়া বাপ্পি লাহিড়ির

মেয়ে রেমা লাহিড়ির কোলে শেষ নিশ্বাস ত্যাগ করেন সুরকার-গায়ক

  • Share this:

    #মুম্বই: বুধবার আসমুদ্র হিমাচলকে কাঁদিয়ে চলে গেলেন বলিউডের 'ডিস্কো কিং' বাপ্পি লাহিড়ি। বাবার শেষকৃত্যের জন্য, আজ বৃহস্পতিবার ভোরেই আমেরিকা থেকে সপরিবারে মুম্বই ফিরেছেন বাপ্পি লাহিড়ির ছেলে বাপ্পা লাহিড়ি। মুম্বইয়ের সান্তাক্রুজ-এর পবন হংস মহাশ্মশানে অন্ত্যেষ্টি ক্রিয়া সম্পন্ন হবে বাপ্পি লাহিড়ির।  ইতিমধ্যেই সঙ্গীতশিল্পীর বাড়ির সামনে হাজির হয়েছে ফুল দিয়ে সাজানো একটি ট্রাক, এটি করেই সবার প্রিয় বাপ্পিদা-কে নিয়ে যাওয়া হবে মহাশ্মশানে! অনুরাগীরা শেষবারের সতো সম্মান জানাতে পারবেন তাঁদের প্রাণের তারকাকে।

    মঙ্গলবার মধ্যরাতে মুম্বইয়ের জুহুর একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৯ বছর। গত বছর এপ্রিল মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন বাপ্পি লাহিড়ি। ভর্তি হয়েছিলেন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। কিছুদিন পর সুস্থ হয়ে বাড়িও ফেরেন। মঙ্গলবার মধ্যরাতে ‘অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া (ওএসএ)’-তে আক্রান্ত হয়ে মুম্বইয়ের ক্রিটিকেয়ার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, গত প্রায় একমাস তিনি বিভিন্ন শারীরিক সমস্যার জন্য হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবারই বাড়ি ফেরেন বাপ্পি। কিন্তু মঙ্গলবারই ফের অসুস্থ হয়ে পড়েন । পরিবারিক চিকিৎসক তাঁকে ফের ক্রিটিকেয়ার হাসপাতালে ভর্তি হতে বলেন। মঙ্গলবার মধ্যরাতে সেই হাসপাতালেই তাঁর মৃত্যু হয় (Bappi Lahiri death)।

    মেয়ে রেমা লাহিড়ির কোলে শেষ নিশ্বাস ত্যাগ করেন সুরকার-গায়ক।এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে প্রয়াত শিল্পীর বন্ধু বলেছেন, “রেমার কোলে শেষ নিশ্বাস ত্যাগ করেন বাপ্পিদা। ওর সঙ্গেই শেষ কথা বলেন তিনি। ওঁর পরিবার ভেঙে পড়েছে।”

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Bappi Lahiri death

    পরবর্তী খবর