কাজের প্রস্তাব অনেক, কিন্তু চিত্রনাট্য বাজে! মেজাজ সামলাচ্ছেন ইরফানের ছেলে বাবিল

অনেক সামাজিক বিষয় নিয়ে আলোচনা করে তিনি নেটিজেনদের রোষের মুখে পড়েছেন। কিন্তু বাবিল থামার পাত্র নন।

অনেক সামাজিক বিষয় নিয়ে আলোচনা করে তিনি নেটিজেনদের রোষের মুখে পড়েছেন। কিন্তু বাবিল থামার পাত্র নন।

  • Share this:

#মুম্বই: প্রয়াত অভিনেতা ইরফান খানের (Irrfan Khan) পুত্র বাবিল খান (Babil Khan) এখন সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। যদিও অভিনয় জগতের নামার আগেই তিনি যা বিখ্যাত হয়ে উঠছেন, তা নিঃসন্দেহে ইর্ষার কারণ হয়ে উঠতে পারে অন্য স্টারকিডদের। বাবিল নেটদুনিয়ায় যথেষ্ট সক্রিয় এবং সেই সঙ্গে বিতর্কিতও। অনেক সামাজিক বিষয় নিয়ে আলোচনা করে তিনি নেটিজেনদের রোষের মুখে পড়েছেন। কিন্তু বাবিল থামার পাত্র নন।

গত সোমবার তিনি Instagram-এ বেশ কিছু নিজের ছবি আপলোড করেছেন। যেখানে সাদা রঙের একটি শার্ট পড়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ছবিগুলি দেখে আন্দাজ করা যাচ্ছে যে, বাবিল মন দিয়ে কিছু শুনছেন। পোস্টের ক্যাপশনে ইরফানপুত্র লিখেছেন, খারাপ চিত্রনাট্য শোনার সময় এরকম মুখভঙ্গিথাকা প্রয়োজন। অর্থাৎ, একটা জিনিস পরিস্কার যে বাবিল অভিনয় জগতে এন্ট্রি নেওয়ার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

প্রসঙ্গত, ইরফানের এই বড় ছেলে আপাতত লন্ডনে ফিল্মমেকিং এবং অ্যাকটিং নিয়ে পড়াশোনা করছেন। যদিও বাবিল বাবার মতোই একটু অন্য ধরনের অভিনয় করে দর্শকদের মন জয় করতে চান, তা কিন্তু আন্দাজ করাই যাচ্ছে। উল্লেখ্য, বাবিল বেশ কয়েকমাস আগে ভারতীয় সমাজে ছেলেদের মেক-আপ করা নিয়ে যে সমালোচনা হয় তাই নিয়ে মুখ খুলে বিতর্ক সৃষ্টি করেছিলেন।

বাবিল এই প্রসঙ্গে লিখেছিলেন যে এই পৃথিবীতে যে কোনও পুরুষেরই একটা দ্বৈতসত্ত্বা থাকে। তাঁর মাঝে লুকিয়ে থাকে এক নারীসত্ত্বাও। যখন পুরুষ নিজের মধ্যে লুকিয়ে থাকা সেই নারীসত্ত্বাকে চিনতে পারেন, তাকে মেনে নেন, একমাত্র তখনই তাকে যথার্থ এবং আদর্শ পুরুষ হিসেবে তকমা দেওয়া যায়। না হলে বিষয়টা স্রেফ সীমাবদ্ধ থাকেবিষাক্ত পৌরুষের খাতে। যে মানসিকতার সম্মুখীন তাঁকে আকছার হতে হয়। এর কারণ একটাই- বাবিল নিজের ত্বকের যত্ন নিতে ভালোবাসেন! তিনি যে নিয়মিত ভাবে ত্বকের যত্ন নেন,প্রসাধনী ব্যবহার করেন, রাস্তায় বের হওয়ার আগে মেক-আপ করেন, সেটা অকপটে স্বীকার করেছিলেন। তিনি জানিয়েছেন যে কী ভাবে ঘুমের আগে মুখে কালো প্যাক লাগান তিনি! এটাও মজা করে জানান যে এত মেক-আপ করা, এত ত্বকের যত্ন নেওয়ার পরেও ভ্যালেন্টাইন'স ডে-তে তাঁর কোনও ডেটিংয়ের সুযোগ আসেনি!

Published by:Piya Banerjee
First published: