বলিউডের নতুন খান! বাবা ইরফানের পদাঙ্ক অনুসরণ করবেন বলে জানালেন বাবিল!

স্নাতক হওয়ার পর বাবার দেখানো পথেই চলবেন,জানালেন প্রয়াত অভিনেতা ইরফান খানের (Irrfan Khan) পুত্র বাবিল খান (Babil Khan)।

স্নাতক হওয়ার পর বাবার দেখানো পথেই চলবেন,জানালেন প্রয়াত অভিনেতা ইরফান খানের (Irrfan Khan) পুত্র বাবিল খান (Babil Khan)।

  • Share this:

#মুম্বই: স্নাতক হওয়ার পর বাবার দেখানো পথেই চলবেন,জানালেন প্রয়াত অভিনেতা ইরফান খানের (Irrfan Khan) পুত্র বাবিল খান (Babil Khan)। সম্প্রতি ইন্সটাগ্রামে (Instagram) বাবিলের এক অনুগামী তাঁকে উদ্দেশ্য করে একটি মন্তব্য করেন। তাঁর কথার উত্তর দিতে গিয়েই নিজের মনের কথা জাহির করেন বাবিল।

সোশ্যাল মিডিয়ায় বাবিল একটি বইয়ের ছবি শেয়ার করেছেন। বইটি ইরফানের ছিল। অ্যাক্টরস অন অ্যাকটিং নামের এই বইটিতে ইরফানের সই দেখা যাচ্ছে। বইটির নিচে লেখা আছে- ইন নিউ ইয়র্ক ফর দ্য নেমসেক। বোঝাই যাচ্ছে ঝুম্পা লাহিড়ির (Jhumpa Lahiri) লেখা কাহিনি অবলম্বনে নির্মিত দ্য নেমসেক (The Namesake) ছবির শ্যুটিংয়ের সময়ে বইটি পড়ছিলেন ইরফান। বইটি ধার হিসেবে নিয়েছেন এই অর্থে আপ ফর লেন্ডিং লিখে ছবিটি পোস্ট করেন বাবিল।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

বাবিলের এই অর্থবহ পোস্ট সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট কৌতূহল সৃষ্টি করে। অনেকেই বাবিলের ভবিষ্যতের পরিকল্পনা সম্পর্কে জানতে চান। তিনি কবে অভিনয় জগতে আসবেন, সেটাও প্রশ্ন করেন একজন। আর এই প্রশ্নের উত্তর বেশ মজার ছলে দিয়েছেন বুদ্ধিমান বাবিল। তিনি বলেছেন যে বহু দিন ধরেই অভিনয় করছেন, তাই প্রশ্নটা এমন হওয়া উচিৎ যে কবে তাঁকে বলিউডের পর্দায় দেখা যাবে! বাবিল এটাও জানান যে এই বছরেই মে মাসে তিনি স্নাতক হবেন। আর তাঁর পরেই তিনি ছবির জগতে পদার্পণ করার কথা ভাবছেন।

যেহেতু বাবিলের প্রয়াত বাবা ইরফান হিন্দি ও ইংরেজি দু'টি মাধ্যমেই সিনেমা করতেন, তাই অনেক নেটিজেন এটাও জানতে চান যে বাবিল ভারতীয় না কি হলিউড কোন ধারার ছবিতে আত্মপ্রকাশ করবেন। বাবিলের ভবিষ্যৎ প্ল্যানে যে আপাতত হলিউডের ছবির কোনও স্থান নেই, সেটা স্পষ্ট বোঝা গেল। কেন না তিনি বলেই দিলেন যে ভারতীয় ছবি দিয়েই বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখবেন।

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় থাকেন বাবিল। মাঝে মাঝেই ইরফানের নানা ছবি ও ভিডিও তিনি পোস্ট করেন। ৭ জানুয়ারি ছিল ইরফানের জন্মদিন। সেই দিন একটি ভিডিও বাবিল পোস্ট করেন। যেখানে ইরফানের স্ত্রী সুতপা শিকদার (Sutapa SIkdar) ও বাবিলের ছোট ভাই আয়ানকে (Ayaan) দেখা যাচ্ছে।

বাবিল লেখেন যে তাঁর বাবা জন্মদিন পালনে বিশ্বাস করতেন না। কিন্তু আজ যখন তিনি নেই, দিনটা ভোলা সম্ভব হচ্ছে না।

Published by:Akash Misra
First published: