বিনোদন

?>
corona virus btn
corona virus btn
Loading

করোনা আতঙ্কে ভুগছেন অর্জুন রামপাল ! চার দিন পর ফের টেস্ট করা হবে ! বন্ধ শ্যুটিং !

করোনা আতঙ্কে ভুগছেন অর্জুন রামপাল ! চার দিন পর ফের টেস্ট করা হবে ! বন্ধ শ্যুটিং !

বলিউডের খারাপ সময় যেন কাটতেই চাইছে না। একের পর এক খারাপ খবর লেগেই রয়েছে।

  • Share this:

#মুম্বই: বলিউডের খারাপ সময় যেন কাটতেই চাইছে না। একের পর এক খারাপ খবর লেগেই রয়েছে। এবছরই একের পর এক অভিনেতাকে হারিয়েছে বলি টাউন। ঋষি কাপুর, ইরফান খান, সরোজ খানের মতো ব্যক্তিত্ব আজ আর নেই। তার ওপর করোনা ভাইরাস তো আছেই। দীর্ঘ লকডাউনের পর বলি পাড়ায় ফের শুরু হয়েছে শ্যুটিং। আর তাতেই যত গোল। শ্যুটিংয়ে সব রকম সাবধানতা মেনে কাজ হলেও আটকানো যাচ্ছে না ভাইরাসের প্রকোপ। বেশ কয়েকজন অভিনেতা অভিনেত্রী পর পর করোনা আক্রান্ত হয়েছে।

সম্প্রতি কোভিড টেস্ট করাতে হয়েছে অর্জুন রামপালকেও। অভিনেতার পরবর্তী ছবি 'নেল পলিশ'-এর শ্যুটিং চলছিল। আর সেখানেই করোনা আক্রান্ত হন অভিনেতা মানব কল ও আনন্দ তিওয়ারি। তাঁদের সঙহগেই শ্যুটিং করছিলেন অর্জুন রামপাল। কিন্তু সহ অভিনেতারা কোভিড পজিটিভ হওয়ায় তাঁরও টেস্ট করা হয়। যদিও রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু এখনই মিলছে না ছাড়। চারদিন পর ফের কোভিড টেস্ট হবে অর্জুন রামপালের। আপাতত তাঁকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

এই ঘটনায় রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছেন অর্জুন। তিনি জানিয়েছেন, "আমার শ্যুটিং ফ্লোরে যেতে ভয় করছে। যেভাবে করোনা ছড়াচ্ছে তাতে মনে হয় না আমি শ্যুটিং কন্টিনিউ করতে পারব।" এই সব কারণেই মাঝপথে আটকে গেল 'নেল পলিশ'-এর শ্যুটিং। সদ্যই কয়েক দিন আগে এই ছবির নতুন লুক নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অর্জুন রামপাল। এখন চারদিন পর ফের করোনা টেস্টের পরই বোঝা যাবে তাঁর শরীরে করোনা আছে কিনা !

View this post on Instagram

Tests in Covid negative. Thank you for your love and prayers. Have to retest in 4 days. But relieved #staystrong #staysafe

A post shared by Arjun (@rampal72) on

অর্জুন রাম পাল আরও জানিয়েছেন, বাড়িতে তাঁর ছোট বাচ্চা আছে। আর সেই জন্যই তিনি শ্যুটিং ফ্লোরে ফিরতে চান না। কয়েক দিনের মধ্যেই বলিউডের শুধু বড় পর্দা নয় টেলিভিশনেরও বেশ কিছু অভিনেতা অভিনেত্রী করোনা আক্রান্ত হয়েছেন। তাই আতঙ্ক ছড়াচ্ছে আরও বেশি। প্রসঙ্গত, দেশে বা বিদেশে কোথাও এখনও করোনা ভাইরাসের সঠিক কোনও চিকিৎসা বা ভ্যাকসিন আবিষ্কার হয়নি। প্রতিদিন বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা। মৃতের হার দেশে আগের থেকে কিছুটা কমলেও আতঙ্ক যাচ্ছে না। মাস্ক  ও স্যানিটাইজার ছাড়া বাঁচার অন্য কোনও পথ নেই। মোট কথা বাড়ি থেকে বাইরে পা রাখলেই সতর্কতা মানতে হবে। শ্যুটিং ফ্লোরে সব রকম সতর্কতা মানা সত্বেও আটকানো যাচ্ছে না করোনা ভাইরাসকে।

Published by: Piya Banerjee
First published: September 26, 2020, 1:32 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर