ড্রাগসের সঙ্গে কোনও সম্পর্ক নেই ! দীর্ঘ ৬ ঘণ্টা NCB জেরার পর ছাড়া পেলেন অর্জুন রামপাল !

ড্রাগসের সঙ্গে কোনও সম্পর্ক নেই ! দীর্ঘ ৬ ঘণ্টা NCB জেরার পর ছাড়া পেলেন অর্জুন রামপাল !
photo source collected

শুক্রবার নারকটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজির হয়েছিলেন অর্জুন রামপাল।

  • Share this:

    #মুম্বই: শুক্রবার নারকটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে হাজির হয়েছিলেন অর্জুন রামপাল। মাদক মামলায় জড়িয়েছে তাঁর নাম। আজ তাঁকে দেখা গিয়েছে সানগ্লাস ও সাদা পোশাকে হাজিরা দিতে। দীর্ঘ ৬ ঘণ্টার জেরার পরে তাঁকে নিজের বাযির পথে রওনা হতে দেখা যায়। তাঁর সঙ্গে কি কথা হয়েছে তা নিয়ে সব তথ্য জানা না গেলেও। অর্জুন জানিয়েছেন, 'আমার বাড়িতে কিছু ওষুধ পাওয়া গিয়েছিল। যাকে মাদক ভাবা হচ্ছিল। আমি তাঁর প্রেসক্রিপশন এনসিবিকে দিয়ে দিয়েছি।' তিনি আরও জানান, 'ড্রাগসের সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই।' তাঁর এই বক্তব্যে স্পষ্ট যে এনসিবি তাঁকে ছাড় দিয়েছে।

    প্রসঙ্গত, বৃহস্পতিবার অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলাকে জিজ্ঞাসাবাদ করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গ্যাব্রিয়েলার পরই ফের অর্জুনকে সমন পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর ছিল। সেই মতোই আজ হাজিরা দেন অভিনেতা। মাদক মামলায় সম্প্রতি বেশ কয়েকজন কারবারী এবং পাচারকারীকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক কারবারী এবং পাচারকারীদের জেরার সময় উঠে আসে অর্জুন রামপালের নাম। এরপরই অভিনেতাকে সমন পাঠায় তদন্তকারী সংস্থা। অর্জুন রামপালের পাশাপাশি তাঁর বান্ধবীকেও একযোগে সমন পাঠানো হয়।

    অন্যদিকে অর্জুন রামপালের বাড়িতে তল্লাসি চালিয়ে সেখান থেকে বেশ কয়েকটি আইপ্যাড, মোবাইল ফোন উদ্ধার করা হয়। আইপ্যাড, মোবাইল ফোনের পাশাপাশি বেশ কয়েকটি ইলেক্ট্রনিক গেজেসও সেখান থেকে বাজেয়াপ্ত করা হয়েছিল বলে খবর। কিছু ড্রাগস পাওয়া গিয়েছিল বলে খবর ছিল। সূত্রের খবর, আজ অর্জুন জানিয়েছেন সেগুলো সবই তাঁর ওষুধ। যা তাঁকে ডাক্তারের পরামর্শেই নিতে হয়। তাঁর প্রেসক্রিপশনও এনসিবিকে দেন তিনি।


    প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর বলিউডে একের পর এক কাণ্ড সামনে এসেছে। তার মধ্যে মাদক যোগ নিয়ে সব থেকে বেশি কথা হয়েছে। রিয়া চক্রবর্তীকে জেল কাটতেও হয়েছে। ওদিকে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর সহ অনেককেই জেরা করা হয়েছিল আগে। তখনই এনসিবি জনিয়েছিল তাঁদের কাছে আরও নাম রয়েছে। সকলকে জেরা করা হবে। সেই তালিকা আনুযায়ী সমন পাঠানো হয়েছিল অর্জুন রামপাল ও তাঁর প্রেমিকাকে।

    Published by:Piya Banerjee
    First published: