Home /News /entertainment /
Aparajito: প্রকাশ্যে অনীক দত্তর অপরাজিত-র ট্রেলার! বাঙালি ডুব দিল নস্ট্যালজিয়ায়

Aparajito: প্রকাশ্যে অনীক দত্তর অপরাজিত-র ট্রেলার! বাঙালি ডুব দিল নস্ট্যালজিয়ায়

প্রকাশ্যে অনীক দত্তর অপরাজিত-র ট্রেলার! বাঙালি ডুব দিল নস্ট্যালজিয়ায়

প্রকাশ্যে অনীক দত্তর অপরাজিত-র ট্রেলার! বাঙালি ডুব দিল নস্ট্যালজিয়ায়

Aparajito: অনীক দত্ত পরিচালিত ছবির নাম অপরাজিত। অবশেষে প্রকাশ্যে সেই ছবির ট্রেলার।

  • Share this:

    #কলকাতা: ছবির ফার্স্ট লুকই বেশ অবাক করেছিল দর্শকদের। কিংবদন্তি সত্যজিৎ রায়ের ভূমিকায় অভিনেতা জিতু কমল। হাতে সিগারেট ধরার ধরন, ক্যামেরায় চোখ রাখা সব দেখেই যে কারোর মনে পড়ে যাবে কিংবদন্তী পরিচালকের কথা। অনীক দত্ত পরিচালিত ছবির নাম অপরাজিত। অবশেষে প্রকাশ্যে সেই ছবির ট্রেলার।

    ট্রেলারে মানিকবাবুর ভূমিকায় ফের নজর কাড়লেন জিতু। দেখা মিলল সত্যজিৎ রায়ের স্ত্রী বিজয়া রায়ের চরিত্রে সায়নী ঘোষের। ট্রেলারে উঠে এল এক যুবকের কথা, যে গ্রাম বাংলা ও মানুষের বাস্তব জীবন নিয়ে ছবি বানাতে উদগ্রীব। তবে সেই ছবিতে নাচ গান নায়ক-নায়িকার প্রেম নেই বলে প্রযোজকরা মুখ ফেরালেন। যুবকের নাম অপরাজিত রায়।

    অবশেষে ছবি হল। ছবি স্বীকৃতি পেল বিশ্ব দরবারে। ছবির নাম পথের পদাবলী। বাঙালির কাছে এই গল্প চেনা। অনীক দত্তের ক্যামেরায় এবং জিতু কমলের অভিনয়ে সেই গল্পই নতুন ভাবে ধরা দেবে। গোটা ছবিটিই সাদা কালোয়। ছবির ট্রেলারেও সত্যজিৎ রায়ের চরিত্রে জিতু কমলকে দেখে অবাক হয়েছে আপামর বাঙালি। তবে শেষ পর্যন্ত এই ছবি বাঙালি দর্শককে মুগ্ধ করতে পারে কি না তাই দেখার। ছবিটি আগামী ১৩ মে বড় পর্দায় মুক্তি পাচ্ছে।

    আরও পড়ুন- বিয়ের দিন গৌরীকে বোরখা পরার নির্দেশ দিয়েছিলেন শাহরুখ!বদলে দিয়েছিলেন নাম, তারপর..

    অনীক দত্ত পরিচালিত 'অপরাজিত' ছবিতে সত্যজিৎ রায়ের চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য যথেষ্ট পরিশ্রম করছেন জিতু কমল। ছবিতে জিতু কমলের মেক আপ করেছেন মেক আপ আর্টিস্ট সোমনাথ কুণ্ডু। গালে ও থুতনিতে ব্যবহার করা হয়েছে প্রস্থেটিক। তবে মেক আপের পাশাপাশি কিংবদন্তী পরিচালকের আদব কায়দা অনুকরণেও সফল জিতু।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Aparajito, Jeetu Kamal

    পরবর্তী খবর