Anurag Kashyap: হঠাৎ বুকে ব্যথা! হাসপাতালে ভর্তি অনুরাগ কাশ্যপ! করা হল অ্যাঞ্জিওপ্লাস্টি

photo source collected

অ্যাঞ্জিওগ্রাম করে জানা যায় তাঁর হার্টে বেশ কয়েকটি ব্লকেজ রয়েছে। দেরি না করেই তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে।

  • Share this:

    #মুম্বই:  বলিউডে প্রতিদিন কেউ না কেউ করোনায় আক্রান্ত হচ্ছেন। একের পর এক খারাপ খবর এসেই চলেছে। তার মধ্যেই ফের চিন্তা বাড়ালেন পরিচালক অনুরাগ কাশ্যপ। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে বুকে ব্যথা নিয়ে ভর্তি হন তিনি। জানা যায় হার্টে ব্লকেজ রয়েছে। আজ অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয় তাঁর। আপাতত তিনি সুস্থ আছেন।

    জানা গিয়েছে, গত সম্পাহে বুকে হঠাৎ করেই ব্যথা অনুভব করেন পরিচালক। সময় নষ্ট না করে চলে যান ডাক্তারের কাছে। অ্যাঞ্জিওগ্রাম করে জানা যায় তাঁর হার্টে বেশ কয়েকটি ব্লকেজ রয়েছে। দেরি না করেই তাঁকে ভর্তি করানো হয় হাসপাতালে। তাঁকে আন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। দ্রুত অস্ত্রপচার করা হয়। সঠিক সময়ে চিকিৎসা হওয়ায় আপাতত ভালো আছেন তিনি। তাঁকে আরও দশ দিন বেড রেস্টে থাকতে বলেছেন ডাক্তার। তারপর ফের নিজের কাজে ফিরতে পারবেন পরিচালক।

    অনুরাগকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ‘একে ভার্সেস একে’-তে। তিনি এই ছবিতে অভিনয় করেন, সংলাপ লেখেন এবং এগজিকিউটিভ প্রোডিউসার হিসেবেও কাজ করেন। বিক্রমাদিত্য মোটওয়ানের পরিচালনায় এই ছবিতে অনুরাগ ছাড়াও অভিনয় করেন অনিল কপূর। গত বছরের ২৪ ডিসেম্বর মুক্তি পায় ছবিটি। অনুরাগের হাতে রয়েছে এখন 'দোবারা'র কাজ। মনমর্জিয়া-র পরে এই ছবিতে ফের এক সঙ্গে কাজ করবেন অনুরাগ ও তাপসী পান্নু। এই ছবিতেই অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়। মার্চ মাসেই শ্যুটিং শেষ হয়েছে। কিন্তু এখনও পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হয়নি। অনুরাগ কাশ্যপকে নিয়ে মাঝে মধ্যেই নানা বিতর্ক হয়। চর্চায় থাকেন তিনি। ছবির জন্য তো তিনি প্রশংসা পানই। কিন্তু বলিউডে তাঁকে নিয়ে সমালোচনা করার লোকেরও অভাব নেই। কিন্তু এভাবে হঠাৎ তাঁর অসুস্থতায় চিন্তায় পড়ে যান বলিউডের অনেকেই। সকলেই অনুরাগের সুস্থতা কামনা করেছেন। পরিচালকের প্রাক্তন স্ত্রী কালকি কোয়েচলিনও অনুরাগের সুস্থতা কামনা করেছেন।

    Published by:Piya Banerjee
    First published: