বিনোদন

corona virus btn
corona virus btn
Loading

অঙ্কুশ- ঐন্দ্রিলার প্রেমের ১০ বছর, ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে প্রেমিক জুটির 'ম্যাজিক'

অঙ্কুশ- ঐন্দ্রিলার প্রেমের ১০ বছর,  ১২ ফেব্রুয়ারি মুক্তি পাচ্ছে প্রেমিক জুটির 'ম্যাজিক'

সময়টা ছিল সাংঘাতিক। কিন্তু গল্প তৈরি ছিল আগে থেকেই। মাথায় ছবির কাস্টিংও ভেবে রেখেছিলেন পরিচালক রাজা চন্দ।

  • Share this:

#কলকাতা: সময়টা ছিল সাংঘাতিক। কিন্তু গল্প তৈরি ছিল আগে থেকেই। মাথায় ছবির কাস্টিংও ভেবে রেখেছিলেন পরিচালক রাজা চন্দ। কিন্তু প্যান্ডেমিকের মধ্যে যখন জীবন বিপর্যস্ত তার মধ্যে শ্যুটিং শুরু করবেন কী করে? সবই হল এবং খুব ভালো করেই হল।

কথা হচ্ছে পরিচালক রাজা চন্দের নতুন ছবি 'ম্যাজিক' নিয়ে। ট্রেলার বেরানোর পরে ছবি নিয়ে দর্শকের আগ্রহ যেন কয়েক গুণ বেড়ে গেছে। যেমন গ্রাফিক্স এর কাজ তেমন টান টান অভিনয়। ছবির মুখ্য চরিত্রে থাকছেন অঙ্কুশ এবং ঐদ্রিলা। ছবিতে বিশেষ চরিত্রে রয়েছেন পায়েল সরকার।

শহরে হয়ে গেল ছবির প্রেস কনফারেন্স। এই দিন বেশ এক্সসাইটেড ছিলেন পরিচালক রাজা চন্দ। দর্শকদের মধ্যে ছবি দেখার আগ্রহ দেখে যারপরনাই ভীষণ খুশি তিনি। ছবিতে ঐন্দ্রিলা এবং অঙ্কুশকে কাস্ট করবেন আগে থেকেই ঠিক করে রেখেছিলেন কিন্তু সব স্বাভাবিক হওয়ার অপেক্ষায় ছিলেন তিনি। লকডাউন উঠতেই জোর কদমে শুরু হয়ে গেল ছবির শ্যুটিং। খুব অল্প সময়ের মধ্যে যে এতো সুন্দর ভাবে অসাধারণ গ্রাফিক্স সাহায্যে ছবিটা শেষ করা গেছে তার জন্য পরিচালক ধন্যবাদ জানান প্রযোজনা সংস্থাকে।

তবে চমক অন্য দিকেও আছে। এই ছবির রিলিজ ডেট ঠিক করা হয়েছে ১২ ফেব্রুয়ারি। সেই দিন আবার অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সম্পর্কের দশ বছর পূর্ণ হচ্ছে। স্বাভাবিক ভাবেই এই ছবি এবং রিলিজ ডেট তাদের কাছেও ভীষণ স্পেশাল।

অঙ্কুশ ঠাট্টা করে বলেন এটাও একটা ম্যাজিক যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে থেকেও একজনের সঙ্গে ১০ বছর কাটিয়ে ফেললেন তিনি। তাতে ঐন্দ্রিলার সাফ জবাব "ম্যাজিকটা তোমার নয়, আমার।"

অঙ্কুশ-ঐন্দ্রিলা এই প্রথম একসঙ্গে বড় পর্দায়। টেলিভিশনের কাজে ব্যস্ত থাকার কারণে ছবিতে তেমন সময় দিতে পারেননি ঐন্দ্রিলা। ১২ ফেব্রুয়ারি প্রেম দিবসের সপ্তাহে যে এই জুটি যে নতুন ম্যাজিক দেখাবে তা বলাই বাহুল্য।

অঙ্কুশ-ঐন্দ্রিলা এই প্রথম একসঙ্গে বড় পর্দায়। টেলিভিশনের কাজে ব্যস্ত থাকার কারণে ছবিতে তেমন সময় দিতে পারেননি ঐইন্দ্রিলা। ১২ ফেব্রুয়ারী প্রেম দিবসের সপ্তাহে যে এই জুটি যে নতুন ম্যাজিক দেখাবে তা বলাই বাহুল্য।

Published by: Akash Misra
First published: January 11, 2021, 10:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर